dailynobobarta logo
আজ মঙ্গলবার, ১৮ জুলাই ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

জামালপুরে একদফা দাবিতে বিএনপির পদযাত্রা

প্রতিবেদক
রাজন্য রুহানি, জামালপুর প্রতিনিধি
মঙ্গলবার, ১৮ জুলাই ২০২৩ | ৬:০৬ অপরাহ্ণ
জামালপুরে একদফা দাবিতে বিএনপির পদযাত্রা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগসহ নির্দলীয় নিরপেক্ষ সরকার পুনঃতিষ্ঠার একদফা দাবিতে জামালপুরে পদযাত্রা কর্মসূচি পালন করেছে জেলা বিএনপি।

মঙ্গলবার (১৮ জুলাই) দুপুরে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে পুরাতন বাইপাস মোড়ে পদযাত্রা উপলক্ষে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে সেখান থেকে পদযাত্রাটি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে স্টেশন রোডে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবীর তালুকদার শামীমের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম খান সজিবের সঞ্চালনায় আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক এডভোকেট শাহ্ ওয়ারেছ আলী মামুন।

বিএনপিনেতা ওয়ারেছ আলী মামুন বলেন, ‘এই সরকারের জুলুম নির্যাতন আর সহ্য করা হবে না। জণগণ আর এই সরকারকে ক্ষমতায় দেখতে চায়না। আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে একটি নিরপেক্ষ সরকারের অধীনে। আমরা সেই আন্দোলনেই নেমেছি।’

এ সময় আরও বক্তব্য দেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির জলবায়ু বিষয়ক সহসম্পাদক মোস্তাফিজুর রহমান বাবুল, সদস্য সুলতান মাহমুদ বাবু, জেলা বিএনপির সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক শহিদুল হক খান দুলাল, সাংগঠনিক সম্পাদক লোকমান আহমেদ খান লোটন প্রমুখ।

পদযাত্রায় বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com