dailynobobarta logo
আজ বুধবার, ১৪ ফেব্রুয়ারি ২০২৪ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

ফুলহারা আঞ্চলিক উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

প্রতিবেদক
মোঃ সাইফুল ইসলাম, স্টাফ রিপোর্টার
বুধবার, ১৪ ফেব্রুয়ারি ২০২৪ | ৬:৪৩ অপরাহ্ণ
ফুলহারা আঞ্চলিক উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

মোঃ সাইফুল ইসলাম, স্টাফ রিপোর্টার: মানিকগঞ্জের ঘিওর উপজেলার ফুলহারা আঞ্চলিক উচ্চ বিদ্যালয় এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরস্কার বিতরণ ও মিলাদ মাহফিল এবং স্মরণসভা ফুলহারা আঞ্চলিক উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।

অত্র বিদ্যালয়ের অভিভাবক (ম্যানেজিং কমিটি) পরিষদের সভাপতি মোঃ জিয়াউল হক জিয়া এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য সালাউদ্দিন মাহমুদ জাহিদ।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ঘিওর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, ঘিওর থানা তদন্ত কর্মকর্তা জাকির হোসেন, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আবুল বাশার, জেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠা সদস্য আতাউর রহমান জানু দরজী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইকরামুল ইসলাম খবির, আব্দুল মতিন মুসা, বড়টিয়া ইউপি চেয়ারম্যান সায়েদুর রহমান মোল্লা রওশন, বড়টিয়া ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মোঃ আব্দুল হাই, বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিল্পী আক্তার এবং বিদ্যালয়ের অভিভাবক কমিটির সকল সদস্য প্রমুখ। পরে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা।

তিনদিন ব্যাপী তিন পর্বে অনুষ্ঠিত হয়েছে এ অনুষ্ঠান। প্রথমপর্বে অনুষ্ঠিত হয়েছে ক্রীড়া প্রতিযোগিতা, দ্বিতীয় পর্বে সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ এবং সবশেষে ৩য় দিন আজ বুধবার অনুষ্ঠিত হয়েছে মিলাদ মাহফিল ও স্মরণসভা। তৃতীয় দিন বিদ্যালয়ের মিলাদ মাহফিল ও স্মরণসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক কৃষকলীগের সহ-সভাপতি রেজাউল করিম উজ্জল (দরজী)।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com