dailynobobarta logo
আজ বুধবার, ১ মে ২০২৪ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

আটোয়ারীতে উত্তাপ্ত ছাই থেকে আগুনে পুড়ে ৩টি পরিবার নিঃস্ব

আটোয়ারীতে উত্তাপ্ত ছাই থেকে আগুনে পুড়ে ৩টি পরিবার নিঃস্ব

রাব্বু হক প্রধান, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারীতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে তিনটি পরিবারের ৭টি বসতঘর, ৩টি গোয়ালঘর ও ২টি রান্নাঘর পুড়ে অনন্ত ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের। বুধবার (০১ মে) দুপুরে উপজেলার তোড়িয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ড এর হেমমনি এলাকার মঈনুদ্দীনের বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, দুপুরে ওই বাড়ির মঈনুদ্দীনের শোয়ার ঘরের পাশে আবর্জনার স্তূপ ফেলা উত্তাপ্ত ছাই থেকে আগুনের সূত্রপাত ঘটে। আবর্জনার স্তূপ থেকে সৃষ্ট আগুন প্রথমে মঈনুদ্দীনের ঘরে আগুন লাগে, তারপর বাড়ির লোকজনের চিৎকার শুনে এলাকাবাসী ছুটে আসে। কিছু বুঝে উঠার আগেই আগুনের লেলিহান শিখা মূহুর্তের মধ্যে হামিরুল ও বাবুল এর ৭টি বসতঘরসহ মোট ১১টি ঘরে আগুন ছড়িয়ে পড়ে।

এসময় স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করলেও ব্যর্থ হয়। খবর পেয়ে আটোয়ারী ফায়ার সার্ভিস স্টেশনের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। এর আগেই আগুনে তাদের ঘরে থাকা নগদ অর্থ, চাল, ডাল, কাপড়-চোপড়, আসবাবপত্র পুড়ে যায় এবং একটি গরু আগুনে ঝলসে যায়।

আটোয়ারী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার কামাল হোসেন জানান, ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় ঘণ্টাখানেক চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে আগুনে ক্ষতিগ্রস্তরা ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে দাবি করলেও ক্ষতির পরিমাণ তাৎক্ষণিক নিরুপণ করা সম্ভব হয়নি বলেও জানান ফায়ার সার্ভিসের এ কর্মকর্তা।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com