dailynobobarta logo
আজ বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

ভালুকায় পাইওনিয়ারের বৃক্ষরোপণ কর্মসূচি পালিত

প্রতিবেদক
আবুল বাশার শেখ, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪ | ৩:২৫ অপরাহ্ণ

আবুল বাশার শেখ, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় ‘বৃক্ষপ্রানে প্রকৃতি-পরিবেশ,আগামী প্রজন্মের টেকশই বাংলাদেশ’ এই শ্লোগানকে সামনে রেখে ‘পাইওনিয়ার নীটওয়্যারস্ (বিডি) লিঃ’ এর আয়োজনে ‘জাতীয় পেশাগত স্বাস্থ্য ও নিরাপত্তা দিবস’ উদযাপন উপলক্ষ্যে এক বৃক্ষরোপণ কর্মসূচি-২০২৪ পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬মে) সকালে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের লবনকোঠা এলাকায় অবস্থিত ‘পাইওনিয়ার নীটওয়্যারস্ (বিডি) লিঃ’ সেকশন-২ এর আয়োজনে বৃক্ষ রোপণ কর্মসূচির শুরুতে কারখানার এডমিন সেকশনের সামনে থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি কারখানার বিভিন্ন সেকশন পদক্ষিন করে ১নং গেইটের (ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সাথে) সামনের বাগানে গিয়ে বিভিন্ন ফলজ ও বনজ বৃক্ষের কয়েশ চারা রোপণ করেন। পরে কারখানার হলরুমে বৃক্ষরোপন সংক্রান্ত এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বৃক্ষরোপণ কর্মসূচিতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাইওনিয়ার নীটওয়্যারস্ (বিডি) লিঃ এর সিনিয়র এজিএম (কোয়ালিটি) আমিনুল ইসলাম। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আলী মনসুর (এজিএম ও এফএম), মনিরুজ্জামান (এজিএম), কাজী মারুফ (এসিস্ট্যান্ট ম্যানেজার, এইচ.আর.এ.সি), হায়দার হোসেন (অডিট হেড), আফজাল হোসেন (একাউন্টস্ হেড), লিয়াকত পাটোয়ারি (পিএম), কমপ্লায়েন্স অফিসার আল আমিন, জাকির, শুভ, দিবা, বৃষ্টি, ইফফাত সহ অংশগ্রহনকারী কমিটি (পিসি), সেইফটি কমিটি ও ক্যান্টিন কমিটির সকল সদস্যবৃন্দ।

আলোচনা সভায় আলোচকগণ বর্তমান বিশ্ব ও বাংলাদেশের পরিবেশে বৃক্ষরোপণের নানা দিক তুলে ধরেন। একই সাথে সবাইকে একটি করে বৃক্ষের চারা রোপনের আহ্বান জানান।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com