dailynobobarta logo
আজ বৃহস্পতিবার, ৬ জুন ২০২৪ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

ঢাকা সাহিত্য পরিষদ পুরস্কার ২০২৪ পাচ্ছেন যারা

প্রতিবেদক
সাহিত্য ডেস্ক
বৃহস্পতিবার, ৬ জুন ২০২৪ | ২:২৪ অপরাহ্ণ
ঢাকা সাহিত্য পরিষদ পুরস্কার ২০২৪ পাচ্ছেন যারা

ঢাকা সাহিত্য পরিষদ এর নির্বাহী কমিটি এবং সম্মানিত বিচারকগণ “ঢাকা সাহিত্য পরিষদ পুরস্কার ২০২৪” প্রাপ্তদের তালিকা প্রকাশ করেছে।

পুরস্কারপ্রাপ্তদের তালিকা:
আসলাম সানী (কবি ও ছড়াকার), আলমগীর রেজা চৌধুরী (কবি), রেজাউদ্দিন স্টালিন (কবি), শাহীন রেজা (কবি ও সংগঠক), প্রাকৃতজ শামিমরুমি টিটন (বহুমাত্রিক লেখক ও সংগীতজ্ঞ), বাদল মেহেদী (কবি), সাঈদা আজিজ চৌধুরী (কবি ও প্রাবন্ধিক), জ্যোতির্ময় সেন (ছড়াকার), আহম্মদ হোসেন বাবু (কবি ও আবৃত্তিশিল্পী), ফারজানা করিম (কবি ও আবৃত্তিশিল্পী)।

শ্যামল চৌধুরী (কবি ও প্রাবন্ধিক), তপন দেবনাথ (প্রাবন্ধিক ও কথাসাহিত্যিক) হুমায়ুন হাবিব (কবি), নাজমা নাহার রুবি মির্জা (কবি ও সম্পাদক), নাজমুন নাহার লাডলী (কবি ও প্রাবন্ধিক), পুস্পেন রায় (কবি ও সংগঠক), ড. মহীতোষ গায়েন (কলকাতা, পশ্চিমবঙ্গ, কবি ও গবেষক), অনির্বাণ সামন্ত (হাওড়া, পশ্চিমবঙ্গ, সমাজসেবী), মো. সফিউল্লাহ পলিন (কবি), রফিকুল ইসলাম ডেলটা (সমাজসেবক), হায়দার হোসেন (সম্পাদক), জীবন চক্রবর্তী (কবি), ম. আব্দুল্লাহ আল মামুন (কবি ও গল্পকার), মোহাম্মদ কামরুল ইসলাম চৌধুরী (সমাজসেবক, প্রতিষ্ঠাতা : নুসরাত জাহান তমা ফাউন্ডেশন), মো. মেহেবুব হক (কবি ও কথাসাহিত্যিক), এম এ ওয়াজেদ (কবি), আশ্রাফ বাবু (কবি ও সম্পাদক), সাবরীনা ইসলাম নীড় (কথাসাহিত্যিক), মোস্তাফিজুর রহমান (কবি ও সাংবাদিক)।

রুদ্র আমিন (গল্পকার), অগ্নিশিখা দীপান্বিতা (পশ্চিমবঙ্গ, কবি), জামনূর নাহার স্বপ্না (গল্পকার, আবৃত্তিশিল্পী), ড. জেনি সরকার (লেখক, গবেষক), মনিরুজ্জামান রোহান (বিজ্ঞান লেখক), মাকসুদা আননাহাল (কবি), পাগলা জাঈদ (কবি), শাহিনুর পারভীন (কবি), শান্তা আমীন (কণ্ঠশিল্পী), মীর রবি (কবি), এইচ এম হাসান মাহমুদ (কবি), এন আই জীবন (জীবন্ত) (গীতিকার, অভিনেতা), মোঃ আব্দুল হামিদ সরকার (কবি ও ঔপন্যাসিক), শামসুন্নাহার সুমা (কবি)।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com