dailynobobarta logo
আজ মঙ্গলবার, ২৫ জুন ২০২৪ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

মাটিরাঙ্গায় বিদেশী মদসহ আটক এক, মোটরসাইকেল জব্দ

প্রতিবেদক
আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪ | ১২:৪২ অপরাহ্ণ
মাটিরাঙ্গায় বিদেশী মদসহ আটক এক, মোটরসাইকেল জব্দ

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বিদেশি মদসহ মাদককারবারী আটক ও একটি মোটরসাইকেল জব্দ করেছে পুলিশ। মঙ্গলবার (২৫ জুন) সকালে পুলিশের প্রেস রিলিজের মাধ্যমে জানানো হয়। গতকাল রাত সাড়ে ১১টার সময় বেলছড়ি ইউনিয়নের ০৮নং ওয়ার্ড সমিতি টিলা নামক এলাকা হতে বিদেশি ১০বোতল মদ ও একটি মোটরসাইকেল সহ তাকে আটক করে মাটিরাঙ্গা থানা পুলিশ।

আটককৃত মোঃ আলী হোসেন (২৪), ০৫নং বেলছড়ি ইউপির ০৪নং ওয়ার্ড আমবাগান এলাকার বাসিন্দা মৃত ফরিদ মিয়ার ছেলে। পূলিশ সূত্রে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত সাড়ে এগারটার দিকে উপজেলার বেলছড়ি ইউনিয়নের ০৮ নং ওয়ার্ডের সমিতি টিলা নামক আমবাগান এলাকা থেকে বিশেষ অভিযান চালিয়ে দশবোতল বিদেশীমদ ও মাদকদ্রব্য কাজে ব্যবহারিত মোটরসাইকেল সহ তাকে আটক করা হয়।

খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তাধর জানান, জেলার অভ্যন্তরীণ আইন-শৃংঙ্খলা পরিস্থিতি অক্ষুণ্ণ রাখতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষনা করেছেন। এই নীতি বাস্তবায়নে জেলা পুলিশের প্রতিটি ইউনিট নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এই অভিযানের অংশ হিসেবে বিশেষ অভিযান চালিয়ে দশ বোতল বিদেশি মদ ও একটি মোটরসাইকেলসহ মোঃ আলী হোসেন নামক একজনকে আটক করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করতঃ আসামীকে বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com