dailynobobarta logo
আজ শনিবার, ১২ আগস্ট ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

কুড়িগ্রামে ছেলেকে জমি লিখে না দেওয়ায় বাবাকে নির্যাতন

প্রতিবেদক
দৈনিক নববার্তা ডেস্ক
শনিবার, ১২ আগস্ট ২০২৩ | ১০:১৪ অপরাহ্ণ
কুড়িগ্রামে ছেলেকে জমি লিখে না দেওয়ায় বাবাকে নির্যাতন

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় সন্তানদের জমি লিখে না দেওয়ায় অশীতিপর এক বৃদ্ধ বাবাকে নির্যাতন করে বাড়ি থেকে বের করে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগী বাবা রজব আলী (৮০) আইনের সহায়তা নিতে নাগেশ্বরী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। তিনি নাগেশ্বরী উপজেলার বেরুবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান পাড়া এলাকার বাসিন্দা।

শনিবার নাগেশ্বরী থানায় অভিযোগ করেছেন ওই ভুক্তভোগী বাবা রজব আলী। অভিযোগে তিনি উল্লেখ করেন, ১০ আগস্ট শুক্রবার দুপুরে উপজেলার বেরুবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান পাড়া এলাকায় তার ছেলে আনোয়ার হোসেন ও রফিকুল ইসলামকে জমি লিখে না দেওয়ার কারণে তাকে মারধর করে, নির্যাতন করে বাড়ি থেকে বের করে দিয়েছেন। উপায় অন্তর না পেয়ে ন্যায় বিচারের আসায় নাগেশ্বরী থানায় একটি অভিযোগ করেছেন তিনি।

এ ঘটনার নিয়ে বেরুবাড়ী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সোলায়মান আলী বলেন, বিষয়টি আমাকে জানানো হয়নি, তবে নিঃসন্দেহে এটি একটি খারাপ কাজ করেছে, এর সঠিক বিচার হওয়া উচিত। এ বিষয়ে নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান বলেন, এরকম একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com