dailynobobarta logo
আজ বুধবার, ২৬ জুন ২০২৪ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

কালীগঞ্জ সীমান্তে ভারতীয় বিএসএফ এর গুলিতে বাংলাদেশি নিহত

প্রতিবেদক
আমিনুর রহমান, লালমনিরহাট প্রতিনিধি
বুধবার, ২৬ জুন ২০২৪ | ৩:৪৩ অপরাহ্ণ
ভারতীয় বিএসএফ

আমিনুর রহমান, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাট কালীগঞ্জ সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত হয়েছেন। বুধবার (২৬ জুন) ভোরে উপজেলার লোহাকুচি সীমান্তের ৯১৯নং মেইন পিলারের কাছে এ ঘটনা ঘটে। নিহত নুরুল ইসলাম জেলার কালীগঞ্জ উপজেলার লোহাকুচির দুলালী গ্রামের মৃত মইনুদ্দিনের ছেলে।

বিজিবি ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বুধবার গভীর রাতে ৪-৫ জন ভারতীয় গরু চোরাই পথে আনার উদ্দেশ্যে কালীগঞ্জ উপজেলার লোহাকুচি সীমান্তের ৯১৯নং সীমানা পিলার দিয়ে ভারতে প্রবেশ করে। এ সময় ভারতের কোচবিহার জেলার সিতাই থানার ৭৮ বিএসএফের ওয়েস্ট চামটা ক্যাম্পের টহলরত সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে নুরুল ইসলাম গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান। এ সময় তার সহযোগীরা মরদেহ উদ্ধার করে বাংলাদেশে নিয়ে আসে। এ খবর পেয়ে কালিগঞ্জ উপজেলার গোড়ল তদন্ত পুলিশ ফাঁড়ি মরদেহ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে আসে।

গোড়ল তদন্ত পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল কাদের জানান, খবর পেয়ে অভিযান চালিয়ে মরদেহ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে। লালমনিরহাট ১৫ বিজিবি অধিনায়ক লে. কর্নেল মোফাজ্জল হোসেন আকন্দ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমি ঘটনাস্থলে আছি। এই ঘটনায় বেলা ১১টায় ব্যাটলিয়ন কমান্ডার পর্যায়ে পতাকা বৈঠকে প্রতিবাদ জানানো হবে।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com