dailynobobarta logo
আজ বুধবার, ১০ জুলাই ২০২৪ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

ময়মনসিংহে ফের শ্রেষ্ঠ ওসি শাহ্ কামাল আকন্দ

প্রতিবেদক
আবুল বাশার শেখ, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি
বুধবার, ১০ জুলাই ২০২৪ | ১২:৫৯ অপরাহ্ণ
ওসি শাহ্ কামাল আকন্দ

ময়মনসিংহ জেলায় ফের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মো. শাহ্ কামাল আকন্দ। মঙ্গলবার দুপুরে ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মাসুম আহমেদ ভূইয়া ওসি শাহ্ কামাল আকন্দের হাতে ওই সম্মাননা ক্রেষ্ট ও সনদ তুলে দেন।

গুরুত্বপূর্ণ মামলার মূল রহস্য উদঘাটন, চোরাই মালামাল উদ্ধার, মাদক উদ্ধার, থানা এলাকার আইন-শৃঙ্খলার সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখা সহ সেবামূলক কার্যক্রম বিষয়ে অবদান রাখায় ওসি মোঃ শাহ্ কামাল আকন্দকে এ সম্মাননা প্রদান করা হয়।

ভালুকা মডেল থানায় যোগদানের পর একাধিকবারের মতো রেঞ্জে ও জেলায় শ্রেষ্ঠত্ব অর্জন করেন ওসি মোঃ শাহ্ কামাল আকন্দ। এর আগেও তিনি ময়মনসিংহের কোতোয়ালি মডেল থানা ও জেলা গোয়েন্দা শাখায় দায়িত্ব পালনে সুনাম অর্জন করায় একাধিকবার রেঞ্জ ও জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন। তাছাড়াও ওসি মোঃ শাহ্ কামাল আকন্দ বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ পুলিশ পদক পিপিএম দুইবার ও একাধিকবার জেলায় ও রেঞ্জে শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ্ কামাল আকন্দ বলেন, পুরষ্কার সবসময় দায়িত্ববোধকে বাড়ায় এবং জনসাধারণকে সেবামূলক কর্মকান্ডে আরও উৎসাহীত করে। এ পুরষ্কার ভালুকা মডেল থানার সকল সহকর্মীদের অবদান। আমার এ পুরষ্কার আমি ভালুকাবাসীকে উৎসর্গ করছি। সকলের সগযোগীতায় ভালুকাবাসীকে সেবা ও নিরাপত্তা প্রদান করে এগিয়ে যেতে চাই।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com