dailynobobarta logo
আজ শনিবার, ৩১ আগস্ট ২০২৪ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

কক্সবাজার তরুণী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা

প্রতিবেদক
দৈনিক নববার্তা ডেস্ক
শনিবার, ৩১ আগস্ট ২০২৪ | ৯:১৮ অপরাহ্ণ

মতিউল ইসলাম মতি( কক্সবাজার প্রতিনিধি) : কক্সবাজার রামু উপজেলার ঈদগড় ইউনিয়নে ওড়না পেয়েছিয়ে ঝুলিয়ে এক তরুণী আত্মহত্যা করেছে বলে জানায় স্থানীয়রা। জানা যায় গত ৩০ আগস্ট ( শুক্রবার )বিকাল ৪ টায় ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডে উত্তর শরিফ পাড়া গ্রামে মুক্তার আহমদের মেয়ে আমিনা খাতুন (১৮) বাড়ির কাউকে না জানিয়ে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

আত্মীয়-স্বজনের খোঁজা খুঁজি করে কোথাও না পেয়ে বাড়ির জানালা দিয়ে উঁকি মেরে দেখলে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। তড়িৎ বিষয়টি স্থানীয় ওয়ার্ড মেম্বার ও আত্মীয়-স্বজন সংশ্লিষ্ট রামু থানায় খবর দিলে রামু থানা থেকে একদল পুলিশ ঘটনা গিয়ে লাশ উদ্ধার পূর্বক সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য কক্সবাজার মর্গে প্রেরণ করেন। এ সময় স্থানীয় ৫ নাম্বার ওয়ার্ডের মেম্বার মোঃ রুবেল,চৌকিদার আব্দুল হামিদ ৪ নম্বর ওয়ার্ডের মেম্বার মোঃ বেলাল সহ এলাকার বেশ কিছু গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন। বিশ্বস্ত সূত্রে জানা গেছে আত্মহত্যা কারী আমিনা খাতুন দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভুগছিলেন।

স্থানীয়রা আরো জানান তার মা বাবারা তাকে প্রতিনিয়ত সারির নির্যাতন করতেন এবং তার ইচ্ছার বিরুদ্ধে কথাবার্তা বলতেন।
তার মৃত্যুর কারণ কি সংশ্লিষ্ট কর্মকর্তাদের খুঁজে বের করে প্রকৃত দোষীদের আইনের আওতায় আনার জন্য। রামু তাথানার অফিসার ইনচার্জের দৃষ্টি আকর্ষণ করছেন রামুর সচেতন মহল।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com