dailynobobarta logo
আজ সোমবার, ২ সেপ্টেম্বর ২০২৪ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

পুলিশ সদস্য পাবেল এর জিপিএফ এর টাকায় সেলাই মেশিন বিতরণ

প্রতিবেদক
দৈনিক নববার্তা ডেস্ক
সোমবার, ২ সেপ্টেম্বর ২০২৪ | ১:২৪ অপরাহ্ণ

মৌলভীবাজার জেলার জুড়ীতে সুনু মিয়া আমেনা খানম ফাউন্ডেশনের অভিষেক অনুষ্ঠান ও দোয়া মাহফিলে সংগঠনের মুখ্যপত্র এএসআই পাবেল এর অর্থায়নে ৩ অসহায় পরিবারের মাঝে ৩ টি সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

রবিবার (১ সেপ্টেম্বর) বিকেলে জুড়ী উপজেলার সাগরনাল ইউনিয়নের দক্ষিণ বড়ডহর এলাকায় সুনু মিয়া আমেনা খানম ফাউন্ডেশনের আয়োজনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সুনু মিয়া আমেনা খানম ফাউন্ডেশনের মুখপাত্র সহিদুর রহমান পাবেলের সঞ্চালনায় ও প্রধান উপদেষ্টা ডাঃ আঃ বারীর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বড়ডহর হাফিজিয়া মাদরাসার প্রধান শিক্ষক হাফেজ আঃ আজিজ, সৈয়দ সিরাজ আলেয়া ফাউন্ডেশনের মুখপাত্র ডাঃ আল আমিন তালুকদার, জুড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি মনিরুল ইসলাম,জুড়ী মানবিক সোসাইটির মুখপাত্র মাওলানা কামরুল ইসলাম, মানবিক সোসাইটির উপদেষ্টা ডাঃ নজরুল ইসলাম নয়ন, সাবেক ইউপি সদস্য ও সমাজসেবক
জনাব তৈয়মুছ খান, বড়ডহর দারুল কেরাত মাদরাসার সভাপতি হাজী হারিছ আলী, দক্ষিণ বড়ডহর পঞ্চায়েতের সভাপতি মজাইদ আলী, জুড়ী আধুনিক হাসপাতাল ডিরেক্টর ফারুক আহমেদ, দৈনিক কালবেলা প্রতিনিধি আদনান চৌধুরী, সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক মাওলানা রিয়াজ উদ্দিন, সুনু মিয়া আমেনা খানম ফাউন্ডেশন এর উপদেষ্টা জামাল উদ্দিন সন্তু, হিসাব রক্ষক জাকির হোসেন, সহ হিসাব রক্ষক আবু হাসনাত মুরাদ, সদস্য জামরুল ইসলাম, তমাল আহমদ, আব্দুল আল জামিল, খন্দকার মোমাইদুল ইসলাম, সালমান হোসেন ডালিম, আবু সুফিয়ান নিরব প্রমুখ।

সুনু মিয়া আমেনা খানম ফাউন্ডেশনের মুখপাত্র ও ৭আর্মড পুলিশ ব্যাটালিয়ন সিলেট মিডিয়া সেলের এএসআই পাবেল সরকারি একজন চাকুরীজীবি হিসাবে ভবিষ্যৎ কল্যান তহবিল থেকে সরকার প্রতিবছর যে লাভ পাচ্ছেন সেই লাভাংশের টাকা তিনি প্রতিবছর অসহায় মানুষের সাহায্যার্থে ব্যায় করেন। এই টাকা থেকে তিনি গত কয়েক বছর ধরে ধারাবাহিক ভাবে কয়েকজন বিধবা মহিলাসহ অসহায় পরিবারের ঘর তৈরীর জন্য রড সিমেন্ট, বালু প্রদানসহ স্বাবলম্বী করার জন্য ছাগল বিতরণ, দোকানের মালামালসহ আরো বিভিন্ন রকম সাহায্য সহযোগিতা করে আসছেন। এরই ধারাবাহিকতায় এবার ৩ টি পরিবারের জন্য উন্নতমানের ৩টি শেলাই মেশিন বিতরন করেন।

বিভিন্ন সামাজিক ও মানবিক কাজের সাথে জড়িত পুলিশ সদস্য পাবেল জানান, দাদা দাদির স্মৃতিকে স্মরণীয় করে রাখার জন্য ও নিজের সামাজিক ও মানবিক কাজে পরিবারের সবাইকে নিয়ে কাজ করার লক্ষ্যে সুনু মিয়া আমেনা খানম ফাউন্ডেশন প্রতিষ্টা করেন।

সর্বশেষ - মানিকগঞ্জ

আপনার জন্য নির্বাচিত
Social Media Auto Publish Powered By : XYZScripts.com