dailynobobarta logo
আজ বুধবার, ৪ সেপ্টেম্বর ২০২৪ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

চাঁদা না দেওয়ায় ব্যবসায়ীকে মেরে দোকান লুট করলেন ছাত্রদল নেতা: সৈকত

প্রতিবেদক

বুধবার, ৪ সেপ্টেম্বর ২০২৪ | ৬:০৭ অপরাহ্ণ

রাজধানীর পান্থপথে একটি মুদি দোকানে প্রকাশ্যে এক লাখ টাকা চাঁদা চেয়েছে ছাত্রদল নেতা ওবায়দুল হক সৈকত। চাঁদা না দেওয়ায় ব্যবসায়ীকে মেরে দোকান লুটপাট করেন তিনি।

সোমবার (২ সেপ্টেম্বর) রাতে রাজধানীর পান্থপথ সিগন্যালের পাশে চাঁদপুর জেনারেল স্টোরে এ ঘটনা ঘটে।

হামলার ঘটনাটি রেকর্ড হয়েছে দোকানে থাকা সিসিটিভি ক্যামেরায়। ওই ফুটেছে দেখা যায়, ৮ থেকে ১০ জন সঙ্গীসহ লাঠিসোঁটা নিয়ে দোকানে হাজির হয় সৈকত। এরপর তর্কবির্কতের একপর্যায়ে হামলা চালায় দোকানির ওপরে।

ভুক্তভোগী ব্যবসায়ী মনির হোসেন জানান, কয়েকদিন আগে সৈকত তার কাছে ১ লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দিলে দোকান বন্ধ করে দেওয়ার হুমকিও দেয়। এরপর গত সোমবার রাতে দোকানে হামলা চালায়। তাকে এবং ভাইকে মারধর করে। দোকানে থাকা নগদ ৬০ হাজার টাকাসহ দোকানের জিনিসপত্র নিয়ে যায়। বর্তমানে তারা ঢাকা মেডিকেলে চিকিৎসা নিচ্ছে৷

সিসিটিভি ফুটেজ এবং সংশ্লিষ্ট সুত্রে জানা যায়, হামলাকারী হলেন ওবায়দুল হক সৈকত। তিনি ছাত্রদলের ঢাকা মহানগর পূর্ব কলাবাগান থানার আহ্বায়ক।

এসব অপকর্মের বিষয়ে সৈকতের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, দোকানদার মনির হোসেন নিজেকে যুবদলের সদস্য পরিচয় দিয়ে উল্টো তাদের ওপর হামলার চেষ্টা করে। চাঁদা দাবি করার বিষয়টা মিথ্যা।

সৈকতের এমন কর্মকাণ্ডের বিষয়ে জানতে চাইলে ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন জানান, এই ঘটনাটি শুনেছি। তার প্রেক্ষিতে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। সত্যতা পেলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com