dailynobobarta logo
আজ শুক্রবার, ১৩ সেপ্টেম্বর ২০২৪ | ৩রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

শেরপুরে জেল পলাতক আসামী হাফিজুর গ্রেফতার

প্রতিবেদক
বেলায়েত হোসাইন, শেরপুর প্রতিনিধি
শুক্রবার, ১৩ সেপ্টেম্বর ২০২৪ | ২:০১ পূর্বাহ্ণ

শেরপুর জেলা কারাগার থেকে পলাতক হাফিজুর রহমান (৪৩) নামে আরো এক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪, জামালপুর। গত মঙ্গলবার দিবাগত রাতে তাকে সদর উপজেলার কানাসাখোলা বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত হাফিজুর রহমান সদর উপজেলার মধ্য বয়রা গ্রামের মৃত কাপতুল মিয়ার ছেলে। র‍্যাব- ১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মো. আব্দুর রাজ্জাক এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

র‌্যাব জানায়, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের পরিপ্রেক্ষিতে গত ৫ আগস্ট বিকেলে শেরপুর জেলা কারাগারে আক্রমণ করে কয়েক হাজার দুষ্কৃতকারী। তারা বিবিধ স্থাপনার ক্ষয়ক্ষতি সাধন করে। তাছাড়াও সাজা প্রাপ্ত ও বিচারাধীন মামলায় কারাগারে আটক প্রায় ৫ শতাধিক কয়েদিকে পালাতে সহায়তা করে।

এঘটনায় শেরপুর জেল কর্তৃপক্ষ ও জেলা প্রশাসকের সরবরাহ করা তালিকা অনুযায়ী পালিয়ে যাওয়া আসামিদের আটক করতে অভিযানে নামে র‌্যাব। এর‌ই অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে গতরাতে উক্ত এলাকায় অভিযান পরিচালনা করে পলাতক হাজতি নং ১৭৭৭/২৪, মো. হাফিজুর রহমানকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, কারাগার থেকে পালিয়ে যাওয়া হত্যা মামলায় যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত একাধিক আসামীসহ কয়েকজনে ইতোমধ্যেই আটক করতে সক্ষম হয়েছে র‌্যাব। জেল পলাতক এসব কয়েদীদের বিরুদ্ধে র‌্যাবের জোড় অভিযান অব্যাহত থাকবে বলে জানা গেছে।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com