dailynobobarta logo
আজ রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

সাংবাদিকরা আত্মত্যাগের বিনিময়ে নিজেদের প্রমাণ করেছেন সিলেট জেলা প্রশাসক

প্রতিবেদক
দৈনিক নববার্তা ডেস্ক
রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪ | ১১:৪৩ অপরাহ্ণ

সিলেটের নব যোগদানকৃত জেলা প্রশাসক মোহাম্মদ শের মাহবুব মুরাদ সিলেটের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

রোববার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই মতবিনিময় অনুষ্ঠিত হয়।

এসময় জেলা প্রশাসক পুলিশের গুলিতে নিহত দৈনিক জালালাবাদের স্টাফ রিপোর্টার এটিএম তুরাবের প্রসঙ্গ টেনে বলেন সিলেটের সাংবাদিকরা আত্মত্যাগের বিনিময়ে প্রমাণ করেছেন তারা সর্বোচ্চ ত্যাগ স্বীকারে প্রস্তুত। তিনি বলেন বর্তমানে সম্ভাবনার যে দ্বার উন্মোচন হয়েছে তা ধারণ করে সরকার দেশ এগিয়ে নিতে কাজ করছে। সেই এগিয়ে নেওয়ার ক্ষেত্রে আমরা আমাদের চোখ ও কান হিসেবে সাংবাদ মাধ্যমকে মনে করি। তাই তিনি এতে সবার সহযোগিতা কামনা করেন। এরআগে শুরুতে মরহুম সাংবাদিক এটিএম তুরাব স্মরণে এক মিনিট নিরবতা পালন করেন।

মতবিনিময় সভায় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জাবাব দেন জেলা প্রশাসক। এসময় তিনি প্রবাসী অধ্যুষিত সিলেট নিয়ে বলেন সারাদেশে প্রবাসী সেল থাকলেও সিলেটের জন্য তা আলাদাভাবে দেখা হবে। বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে যে উদ্ভূত পরিস্থিতি তৈরি হয়েছে তা দ্রুত সমাধান হবে। সিলেট-ঢাকা ছয় লেনের সড়কের বিষয়ে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, শীঘ্রই এ ব্যাপারে দৃশ্যমান ভালো খবর পাওয়া যাবে।

এসময় বক্তব্য রাখেন- সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবির, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি হাসিনা বেগম চৌধুরী, সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ গোলজার আহমদ, সাধারণ সম্পাদক এম. সাইফুর রহমান তালুকদার, ইমজা’র সভাপতি সজল ছত্রী, ফটো জার্নালিস্ট এ্যসোসিয়েশন এর সাধারণ সম্পাদক নুরুল ইসলাম প্রমুখ।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com