dailynobobarta logo
আজ বুধবার, ৯ অক্টোবর ২০২৪ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

বিএনপি সনাতন ধর্মাবলম্বীদের পাশে ছিল আছে : ইমদাদ চৌধুরী

প্রতিবেদক
দৈনিক নববার্তা ডেস্ক
বুধবার, ৯ অক্টোবর ২০২৪ | ১০:২৬ অপরাহ্ণ

বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দের্শে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে জালালাবাদ থানা ও বিমান বন্দর থানার অন্তর্গত ১৪টি পূজা মন্ডবের সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে বুধবার (৯ অক্টোবর) চা-চক্র ও উপহার বিতরণ করা হয়েছে।

উপহার বিতরণকালে সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী বলেন, অতীতে যেমন আমরা আপনাদের সঙ্গে ছিলাম, আপনাদের প্রতিটি সমস্যায় পাশে এসে দাঁড়িয়েছি, ঠিক একইভাবে আগামীতেও আমরা আপনাদের সঙ্গে থাকব। ছাত্র-জনতার অভ্যুত্থানের মধ্য দিয়ে একটি অশুভ শক্তির পতন হয়েছে। মানুষে মানুষে ভাতৃত্ব ও সৌহার্দ্য প্রতিষ্ঠার জন্য। হিংসা, প্রতিশোধ, প্রতিহিংসাকে দূর করে ভালোবাসার প্রেমের সমাজ নির্মাণ করার জন্য। আজকে সেই সুযোগ আমাদের সামনে এসেছে। আওয়ামী লীগ সব সময় বলতে সংখ্যালঘু সম্প্রদায়ের তাদের নাকি সবচেয়ে ভালো বন্ধু। কিন্তু আপনারা যদি দেখেন, অতীতে যতগুলো ঘটনা ঘটেছে, তার নেতৃত্বে তাদের লোকেরাই ছিল। বাংলাদেশকে আমরা সত্যিকার অর্থেই একটা অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক রাষ্ট্র ও সমাজ নির্মাণ করব। সেই লক্ষ্যেই বিএনপি কাজ করে যাচ্ছে।

সমর চৌধুরী সভাপতিত্বে লসি কান্ড বিশ্বাসের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন- বিমানবন্দর থানার সাধারণ সম্পাদক ভৈরব চন্দ্র নাথ, জালালাবাদ থানার সাধারণ সম্পাদক স্বপন পাল, বাগবাড়ী সর্বজনীন পুজা কমিটির সাধারণ সম্পাদক মানিক লাল দে, মহামায়া শিবের বাজার পূজা কমিটির সাধারণ সম্পাদক জিতু চন্দ, উদয়ন ভাটি পূজা কমিটির সভাপতি সুবীর তালুকদার, বিজিত তালুকদার, সুদীপ ঘোষ, সুশংক দাস, বাশেন্ড দাস, বিজয় দাস, কিংকর পাল, সঞ্জয় পাল, সুজন দে, লিটন চন্দ্র নন্দ, সজল কুমার দাস, পটল চন্দ, ইমন কান্তি দাস, আশেষ তালুকদার, রিপন পাল, অভিরাম দাস, লামীকান্ত বিশ্বাস প্রমুখ।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com