dailynobobarta logo
আজ বুধবার, ১৬ অক্টোবর ২০২৪ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

আ’লীগ কর্মীকে বিএনপি’র সভাপতি পদে দায়িত্ব দেওয়ার অভিযোগ

প্রতিবেদক
অহিদ সাইফুল, ঝালকাঠি প্রতিনিধি
বুধবার, ১৬ অক্টোবর ২০২৪ | ১২:৩৯ অপরাহ্ণ
আ'লীগ কর্মীকে বিএনপি'র সভাপতি পদে দায়িত্ব দেওয়ার অভিযোগ

ঝালকাঠিতে ইউনিয়ন বিএনপি’র সভাপতি পদে আওয়ামী লীগের এক কর্মীকে সভাপতি পদে দায়িত্ব দেওয়ার অভিযোগ উঠেছে। গত মঙ্গলবার দুপুর ১২.৩০টার দিকে জেলার রাজাপুর উপজেলা গালুয়া ইউনিয়ন ৪নং ওয়ার্ড সভাপতি বুলবুল বুলু গাজী সংবাদ সম্মেলনের মাধ্যমে এ অভিযোগ করেন। বুলবুল গাজী ঝালকাঠি জেলা বিএনপি’র কার্যনির্বাহী কমিটির সদস্য ও একই ওয়ার্ডের সাবেক ইউপি মেম্বার।

বুলবুল গাজী লিখিত বক্তব্যে অভিযোগ করেন, ছাত্র অবস্থা থেকে আমি বিএনপি রাজনীতির সাথে জড়িত। আমি মেজর জিয়াউর রহমানের আদর্শ ধারণ করে ছাত্র অবস্থা থেকে দেশ এবং জাতির জন্য গালুয়া ইউনিয়ন বিএনপির হয়ে কাজ করে আসছি। আমরা দলের দুঃসময়ে কাজ করে সরকার ও তার দলীয় নেতাকর্মীদের দ্বারা বিভিন্ন সময়ে নির্যাতিত হয়েছি। গতকাল হঠাৎ করে আমাদের বর্তমান কমিটির কেউকে কিছু না জানিয়ে গালুয়া ইউনিয়নের বিএনপির সভাপতি পদে জনৈক মহসিন নামে একজনকে উপজেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত প্যাডে লিখিত ভাবে দায়িত্ব দেওয়া হয়।

গালুয়া ইউনিয়ন বিএনপি’র বর্তমান কমিটির আমি সহ-সভাপতি। অথচ আমাকে কিছুই জানানো হয়নি। আগামী কমিটিতে আমি সভাপতি পদ প্রত্যাশী ছিলাম। তিনি জানান, মহসিন একজন আওয়ামী লীগের কর্মী। তাকে আমরা বিএনপির হয়ে এলাকায় কখনো কাজ করতে দেখিনি। এছাড়াও টাকার বিনিময়ে মহসিনকে ইউনিয়নের সভাপতি পদে দায়িত্ব দেওয়া হয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

রাজাপুর উপজেলা বিএনপি’র সভাপতি তালুকদার আবুল কালাম আজাদ বলেন, মহসিন আওয়মী লীগের কর্মী ছিল এটি শতভাগ মিথ্যা কথা। টাকার বিনিময়ে মহসিনকে সভাপতি পদে দায়িত্ব দেওয়া হয়েছে এমন কথার জবাবে আবুল কালাম আজাদ বলেন, বুলু হইছে পাগল ।ওর কথার কোন গুরুত্ব নাই।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com