dailynobobarta logo
আজ বৃহস্পতিবার, ১৭ আগস্ট ২০২৩ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

আটোয়ারীতে স্কুল শিক্ষার্থীর বিষপানে আত্মহত্যা

প্রতিবেদক
রাব্বু হক প্রধান, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি
বৃহস্পতিবার, ১৭ আগস্ট ২০২৩ | ১:৪০ অপরাহ্ণ
আটোয়ারী থানা

পঞ্চগড়ের আটোয়ারীতে বিষপান করে শাবনূর আক্তার (১৫) নামের এক স্কুল শিক্ষার্থী আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (১৭আগস্ট) ভোর ৩টার দিকে উপজেলার তোড়িয়া ইউনিয়নের মধ্য কাটালী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শাবনূর আক্তার ওই গ্রামের হাফিজুল ইসলামের মেয়ে এবং তোড়িয়া উচ্চ বিদ্যালয়ের মানবিক বিভাগের নবম শ্রেণীর ছাত্রী।

পরিবার সূত্রে জানা যায়, গত ১৫ আগস্ট পার্শ্ববর্তী গ্রাম নদীডাঙ্গীতে শাবনূর তার ফুপুর বাড়িতে মেহমান খেতে যায়। সেখানে একদিন একরাত অবস্থান করে সে। পরের দিন ১৬ আগস্ট দুপুরে, ফুপার রফিকুল ইসলামের সাথে মোটরসাইকেল যোগে বাসায় কাপড় আনতে আসে। ফুপা তাকে বাড়ির গেটের সামনে নামিয়ে দিয়ে বাইরে অপেক্ষা করছিল এবং সে সময় বাড়িতেও কেউ ছিল না। এই সুযোগে শাবনূর সবার অগোচরে বিষপান করে। অনেক সময় ধরে সে বাইরে না আসায়, ফুপা ভিতরে গিয়ে দেখেন যে, সে বিষপান করেছে।

পরে তাকে উদ্ধার করে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। সেখানে তাকে দু’বার ওয়াশ করা হয়। পরে অবস্থার উন্নতি না হলে ঠাকুরগাঁও সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানেই ১৭ আগস্ট, ভোর ৩ টার দিকে শাবনূর মারা যায়।

এব্যাপারে আটোয়ারী থানার অফিসার ইনচার্জ সোহেল রানা জানান, আমি মেয়েটির আত্মহত্যার খবর পেয়েছি এবং পরিবারের পক্ষ থেকে এখনো কেউ কোনো অভিযোগ করেননি। অভিযোগ করলে আমরা আইনানুগত ব্যবস্থা গ্রহণ করবো। এই ঘটনায় একটা ইউডি মামলা দায়ের করা হয়।আর মৃত্যুর প্রকৃত কারণ অনুসন্ধানের জন্য লাশ ফরন্সিকে পাঠানো হবে।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com