dailynobobarta logo
আজ রবিবার, ২০ আগস্ট ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

আওয়ামী লীগ কচুঁপাতার পানি না : মাহবুবউল আলম হানিফ

প্রতিবেদক
আদিল সরকার, ইসলামী বিশ্ববিদ্যালয়
রবিবার, ২০ আগস্ট ২০২৩ | ৪:৩২ অপরাহ্ণ
মাহবুবউল আলম হানিফ

এই সরকার কচুঁপাতার পানি নয় যে, ধাক্কা দিলেই সড়ে যাবে৷ টেক ব্যাক নয় ফরওয়ার্ড বাংলাদেশই পরিণত করবে আওয়ামীলীগ। অশুভ শক্তিকে কিভাবে ঘায়েল করতে হয় তা আমরা জানি৷ তাদেরকে রাজপথে প্রতিহত করে আবারো ক্ষমতায় থাকবো। সকলকে প্রস্তুত থাকার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাংসদ মাহবুবউল আলম হানিফ। রবিবার ইসলামী বিশ্ববিদ্যালয়ে ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথি বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এসময় তিনি আরো বলেন, এই আগস্ট মাস শঙ্কার মাস। জাতির সিদ্ধান্ত নেয়া উচিত কি কারণে হত্যা করা হয়েছে জাতির পিতাকে৷ তিনি শুধু বাঙ্গালীর নয় বিশ্বের নেতা ছিলেন৷ বঙ্গবন্ধু হত্যা কমিশন গঠন করা হোক, যেন আসল খুনীদের আমরা জানতে পারি। এই স্বাধীনতা আমাদের ত্যাগের ইতিহাস।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোকদিবস ২০২৩ উপলক্ষে এই সভার আয়োজন করেন বিশ্ববিদ্যালয়ের প্রগতিশীল সংগঠন ‘বঙ্গবন্ধু পরিষদ। রোববার (২০ আগস্ট) বেলা সাড়ে ১০টায় বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বঙ্গবন্ধু পরিষদের সভাপতি (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঝিনাইদহ-১ এর সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই। অতিথি ছিলেন কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য আ ক ম সরওয়ার জাহান বাদশা।

এদিকে অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে আলোচনা করেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। সম্মানিত অতিথি হিসেবে উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভুঁইয়া উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সংগঠনটির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মাহবুবুল আরফিনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন জাতীয় শোক দিবস উদযাপন কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মিজানুর রহমান।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com