dailynobobarta logo
আজ মঙ্গলবার, ২২ আগস্ট ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

২১শে আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে আটোয়ারীতে আলোচনা সভা

প্রতিবেদক
রাব্বু হক প্রধান, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি
মঙ্গলবার, ২২ আগস্ট ২০২৩ | ৯:০২ পূর্বাহ্ণ
২১শে আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে আটোয়ারীতে আলোচনা সভা

২১ আগস্ট গণতন্ত্রের মানসকন্যা, জননেত্রী শেখ হাসিনার উপর বর্বরোচিত গ্রেনেড হামলা করে হত্যার অপচেষ্টা ও মহিলা আওয়ামী লীগের সভাপতি আইভি রহমানসহ ২৪ জন নেতাকর্মী নিহতের স্মরণে পঞ্চগড়ের আটোয়ারীতে উপজেলা আওয়ামী লীগ এর উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল সোমবার (২১ শে আগস্ট) সন্ধ্যা ৭টায় উপজেলা আওয়ামী লীগ এর দলীয় কার্যালয়ে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন- উপজেলা আওয়ামী লীগ এর সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমদাদুল হক এমদাদ এর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন , উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফজলুল করিম, উপজেলা কৃষক লীগের সভাপতি ও মুল দলের সহ-সভাপতি কামরুজ্জামান গোলাপ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনিছুর রহমান, আব্দুল কুদ্দুস, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, মোখলেছুর রহমান এবং ধামোর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহিদুল জবাব শাহিন প্রমূখ।

এসময় উপজেলা আওয়ামীলীগ, সহযোগী ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা সভায় বক্তারা বলেন- বিভিন্ন সময় বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে হত্যা করার জন্য চেষ্টা চালানো হয়েছে। কিন্তু জনগণের প্রিয় নেত্রীকে সব সময় আল্লাহ রক্ষা করেছেন। বিএনপির নেতৃত্বাধীন চার দলীয় জোট আমলে ২১ আগস্ট যে গ্রেনেড হামলা হয়েছে তাও ছিল জননেত্রীকে হত্যার চেষ্টা। বক্তারা অবিলম্বে এ ঘটনার সঙ্গে জড়িতদের বিচার দাবি করেন।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদ সদস্য এবং গ্রেনেড হামলায় নিহত শহীদদের রুহের মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com