dailynobobarta logo
আজ মঙ্গলবার, ২২ আগস্ট ২০২৩ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

ঘিওরে নিখোঁজের ৩ দিন পর নদীতে যুবকের লাশ

প্রতিবেদক
আল মামুন, মানিকগঞ্জ প্রতিনিধি
মঙ্গলবার, ২২ আগস্ট ২০২৩ | ১১:৫৮ অপরাহ্ণ
ঘিওরে নিখোঁজের ৩ দিন পর নদীতে যুবকের লাশ

আল মামুন, মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জের ঘিওরে নিখোঁজের তিনদিন পর ইয়াজুল ইসলাম (৩৬) নামের এক যুবকের মরদেহ নদী থেকে উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়রা মাঝ নদীতে মরদেহ ভেসে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে আজ মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে ঘিওর থানা ও নৌ পুলিশের সদস্যরা কালীগঙ্গা নদী থেকে মরদেহ উদ্ধার করেছে।

বিষয়টি সতত্যা নিশ্চিত করেছেন ঘিওর থানার ওসি মো: আমিনুর রহমান। উপজেলার সিংজুরী ইউনিয়নের পূর্ব আশাপুর গ্রামের ছানো মিয়ার ছেলে। সে সৌদি আরব প্রবাসী। সম্প্রতি ছুটিতে দেশে এসেছেন কৃষি কাজ শুরু করেন। সে বিবাহিত, তার চার বছরের এক ছেলে রয়েছে।

নিহতের পরিবারের সদস্যরা জানান, গত ২০ আগস্ট রাত নয়টার দিকে একটি মোবাইল কল পেয়ে ঘর থেকে বের হয়ে আর বাসায় ফিরেনি ইয়াজুল। অনেক খুঁজেও না পেয়ে আজ মঙ্গলবার সকালে ঘিওর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়। নিহতের পরিবারের সদস্যদের দাবী ইয়াজুলকে ডেকে নিয়ে হত্যা করে নদীতে ফেলে দেয়া হয়েছে। এঘটনার সুষ্ঠু তদন্ত করে বিচার দাবী করেছেন স্বজনরা।

নিহতের চাচাতো ভাই সাইফুল বলেন, ইয়াজুল সৌদী থেকে দেশে এসে কৃষি কাজ করতো। সে খুব সহজ সরল। তার সাথে কারো ঝগড়া বিবাদ ছিল না। তার এমন মৃত্যু আমরা মেনে নিতে পারছি না। এ ঘটনার সঠিক বিচার চাই। ঘিওর থানার ওসি মো: আমিনুর রহমান বলেন- স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আশাপুর এলাকায় কালিগঙ্গা নদীর মাঝখানে ভাসমান অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়। ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ জেলা হাসপাতালে প্রেরণের প্রস্তুতি চলছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com