dailynobobarta logo
আজ বুধবার, ২৩ আগস্ট ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

আমাকে মৌখিকভাবে ধর্ষণ করা হয়েছে : স্বস্তিকা

প্রতিবেদক
রিয়েল তন্ময়, বিনোদন প্রতিবেদক
বুধবার, ২৩ আগস্ট ২০২৩ | ১২:২৮ অপরাহ্ণ
স্বস্তিকা মুখোপাধ্যায়

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে তোয়ালে জড়ানো আবেদনময়ী ছবি পোস্ট করেছিলেন টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। যার ক্যাপশনও ছিল বেশ খোলামেলা। অভিনেত্রীকে এমন সাহসী রূপে দেখেই ধেয়ে আসে একের পর এক কটাক্ষ। সঙ্গে কুরুচিকর মন্তব্য।

ধবধবে সাদা তোয়ালে পরনে কিছু ছবি শেয়ার করে স্বস্তিকা মুখোপাধ্যায় লেখেন, ৪০ বছর বয়সে আমার স্তনের যে রকম হওয়া উচিত, আমি সেই পরিবর্তনকে উপভোগ করছি। না ক্যামেরন ডিয়াজের মতো সেটা হতে পারে না। ব্রা স্ট্র্যাপের মার্কস নিয়েও আমার অত মাথাব্যথা নেই।

তিনি আরো লিখেন, মুখের ভাঁজ নিয়ে আমি আনন্দিত। না এটা কোনো ত্বকের রোগ নয় যে তড়িঘড়ি চিকিৎসা করাতে হবে। আর হ্যাঁ, ১৫ বছর পর চুল বড় করছি বলে আমার এই ছোট্ট ঝুঁটি নিয়ে খুব আনন্দিত।


তবে অভিনেত্রীর এমন পোস্টের সারমর্ম না বুঝেই নেটিজেনদের একাংশ কুরুচিকর মন্তব্য করা শুরু করেছে। কেউ কেউ আবার বাথরুম থেকে তোয়ালে জড়ানো ছবি দেওয়ায় গাঢাকা রাখার পাঠ দিয়েছেন।

সেই অশ্লীল মন্তব্য নজর এড়ায়নি স্বস্তিকার। পাল্টা কড়া কথা শোনালেন অভিনেত্রী। কটাক্ষ প্রসঙ্গে টুইটারে স্বস্তিকা লিখেছেন, ইনস্টাগ্রামে তোয়ালে গায়ে চারটা ছবি পোস্ট করেছিলাম। সোশ্যালের নীতি পুলিশদের কথা বাদই দিলাম। ওদের তো গোটা জীবন ধরে সহ্য করে আসছি। পাত্তাও দিই না। তবে ৯০ শতাংশ কমেন্টে আমাকে মৌখিকভাবে ধর্ষণ করা হয়েছে। যতটা খারাপ ভাষায় প্রয়োগ করা যায় আর কি! কী রকম জায়গায় আমরা পৌঁছেছি সত্যি।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com