dailynobobarta logo
আজ শুক্রবার, ২৫ আগস্ট ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

কেমন আছেন ‘ম্যাডাম ফুলি’?

প্রতিবেদক
রিয়েল তন্ময়, বিনোদন প্রতিবেদক
শুক্রবার, ২৫ আগস্ট ২০২৩ | ১২:৩৪ পূর্বাহ্ণ
সিমলা

১৯৯৯ সালে ‘ম্যাডাম ফুলি’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে রুপালি পর্দায় অভিষেক হয় নায়িকা সিমলার। ক্যারিয়ারের প্রথম সিনেমা দিয়েই দর্শকের নজরে পড়েন এই অভিনেত্রী।
এরপর অনেক সিনেমাতেই অভিনয় করে সফল হন সিমলা। ব্যক্তি জীবনে গাঁটছড়া বাঁধেন ২০১৮ সালে। গোপনে বিয়ে করায় সিমলার বিয়ের খবর মিডিয়ায় প্রকাশ্যে আসে ২০১৯ সালে।

সিমলার স্বামীর নাম পলাশ আহমেদ। সুখের সংসারই করছিলেন এ জুটি। বিপত্তি বাধে ২০২০ সালে। ওই বছর পলাশ একটি উড়োজাহাজ ছিনতাই করার চেষ্টা করেন। ছিনতাই করার সময় কমান্ডো অভিযানে নিহত হন পলাশ। পলাশের মৃত্যুর পর আর বিয়ে করেননি সিমলা। তবে সিমলার পরিবার চায়, আবারও কোনো জীবনসঙ্গীকে খুঁজে নিক অভিনেত্রী। আর তাই পাত্র খুঁজছে সিমলার পরিবার।

বিয়ে প্রসঙ্গে সিমলা সংবাদমাধ্যমকে বলেন, ‘বারবার ভুল করতে চাই না। এখন একটু চিন্তাভাবনা করেই বিয়েটা করব। এরজন্য মানসিকভাবে পরিণত স্বামীর সন্ধানেই আছে আমার পরিবার।’

সংবাদ মাধ্যমকে সিমলা জানিয়েছেন তিনি ঢাকাতেই আছেন। মাকে নিয়ে নিজের ফ্ল্যাটে থাকেন। সময় পেলে গ্রামের বাড়ি যান। সেখানে ভাই বোনদের সঙ্গে সময় কাটিয়ে ফিরে আসেন তিলোত্তমা নগরীতে।

সিমলা বলেন, ‘এখন তো সিনেমায় সেভাবে কাজ করি না। চলতি বছরে ডায়মন্ড (সৈয়দ অহিদুজ্জামান) ভাইয়ের “দক্ষিণ দুয়ার’’ ছবিতে কাজ করলাম। সব সময় তো কাজ আসে না। এ ধরনের ভালো কাজ হাতে এলে করি।’

চলচ্চিত্রাঙ্গনের মানুষজনের সঙ্গে যোগাযোগ প্রসঙ্গে জানতে চাইলে এ অভিনেত্রী বলেন, ‘শুরু থেকেই সিনেমার মানুষজনের সঙ্গে কাজের বাইরে খুব একটা খাতির ছিল না আমার। তবে মৌসুমী আপা, শাবনূর আপার সঙ্গে ভালো সম্পর্ক ছিল। তাঁদের বাসায় যাতায়াত ছিল। শাবনূর দেশের বাইরে, যোগাযোগ নেই। এখন শুধু মৌসুমী আপার সঙ্গে যোগাযোগ আছে। মৌসুমী আপার ভক্ত আমি। তাঁর সঙ্গে আমার দুটি সিনেমা করার সুযোগও হয়েছিল।’

এদিকে মুক্তির অপেক্ষায় আছে সিমলা অভিনীত ‘সফর’ নামে একটি ভারতীয় ছবি। ছবিটির কাজ শেষ হয়েছে ২০১৮ সালে। এটি নির্মাণ করেছেন অর্পণ রায় চৌধুরী। তবে ছবিটির মুক্তির বিষয়ে কিছু জানেন না শিমলা।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com