dailynobobarta logo
আজ সোমবার, ২৮ আগস্ট ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

মানিকগঞ্জে তিন যুবকের আত্মহত্যা

প্রতিবেদক
আল মামুন, মানিকগঞ্জ প্রতিনিধি
সোমবার, ২৮ আগস্ট ২০২৩ | ৫:১৯ অপরাহ্ণ
আত্মহত্যা

মানিকগঞ্জ সদর ও দৌলতপুর উপজেলায় গলায় ফাঁস দিয়ে তিন যুবক আত্মহত্যা করার ঘটনা ঘটেছে। আজ সোমবার (২৮ আগস্ট) সকালে সদর উপজেলা থেকে দুজন এবং দৌলতপুর উপজেলা থেকে একজনসহ তিনজনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। তারা তিনজনই পারিবারিক কলহের জের ধরে আত্মহত্যা করেছে বলে দাবি করেন তাদের পরিবারের সদস্যরা।

নিহতরা হলেন- জেলার দৌলতপুর উপজেলার চক হরিচরন গ্রামের শিশির,সদর উপজেলার জাগীর ইউনিয়নের বাইচাইল গ্রামের জাহিদ হোসেন ও একই উপজেলার ভাটবাউর এলাকার রাকিব হোসেন । তিনজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, ‘ভোরের দিকে দৌলতপুর উপজেলার চক হরিচরন গ্রাম থেকে গোলাম হোসেনের ছেলে শিশিরের মরদেহ উদ্ধার করে পুলিশ। শিশির গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তবে কি কারণে আত্মহত্যা করেছেন তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।’

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার জানান, ‘পারিবারিক কলহ ও বাবা-মায়ের ওপর অভিমান করে সদর উপজেলার জাগীর ইউনিয়নের বাইচাইল গ্রামের জাহিদ হোসেন ও ভাটবাউর এলাকার রাকিব হোসেন নামের দুই যুবক ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে বেলা ১১টার দিকে তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। ’পৃথক তিনটি ঘটনায় মানিকগঞ্জ সদর ও দৌলতপুর থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান পুলিশ কর্মকর্তারা।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com