dailynobobarta logo
আজ সোমবার, ২৮ আগস্ট ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন : এমপি দুর্জয়

প্রতিবেদক
আল মামুন, মানিকগঞ্জ প্রতিনিধি
সোমবার, ২৮ আগস্ট ২০২৩ | ৭:৪৯ অপরাহ্ণ

মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক এ এম নাঈমুর রহমান দুর্জয় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিতে জনসাধারণের প্রতি আহবান জানিয়েছেন।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকলে দেশে উন্নয়ন হয়। নৌকায় ভোট দিলে দেশে উন্নয়ন হবে, শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকলে দেশের মানুষ ভালো থাকবে। উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে নাঈমুর রহমান দুর্জয় এসব কথাগুলো বলেন।

এমপি দুর্জয় আরও বলেছেন, স্বাধীনতা বিরোধী বিএনপি–জামাত জোট আবার ক্ষমতায় যেতে চায়। বিএনপি-জামাত জোট সরকার ক্ষমতায় থাকতে দেশে উন্নয়ন করেনি। এতিমদের টাকা লুটপাট, দুনীর্তি, চাঁদাবাজি ও ত্রাসের রাজত্ব ছিল ।

বিএনপি-জামাত জোট সরকার ক্ষমতায় থাকতে বিদ্যুতের খাম্বা (খুটি) ছিল, বিদ্যুত ছিল না। শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার পর ঘরে ঘরে বিদ্যুত দিয়েছেন, ব্রীজ, কালভার্ট, রাস্তাঘাট, স্কুল, কলেজ, মাদ্রাসার ভবন ও নদী ভাঙ্গন রোধে ব্যাপক কাজ হয়েছে।

এ সময় তিনি ২ সেপ্টেম্বর ঢাকায় সুধী সমাবেশে যোগদান উপলক্ষে আলোচনা করেন।

এসময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মোঃ আব্দুল মজিদ ফটো, গাজী কামরুল হুদা সেলিম, যুগ্ম সম্পাদক সুলতানুল আজম খান আপেল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো: ইকরামুল ইসলাম খবির, সাধারণ সম্পাদক মোঃ হামিদুর রহমান আলাই, সাংগঠনিক সম্পাদক গৌরাঙ্গ কুমার ঘোষ, প্রচার সম্পাদক মোঃ আনিসুল হক শহীদসহ বিভিন্ন ইউনিয়নের ও ওয়ার্ডের সভাপতি সম্পাদক ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ প্রমূখ।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com