dailynobobarta logo
আজ সোমবার, ৪ সেপ্টেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

বাংলা শিখছেন শাকিব খানের নায়িকা কোর্টনি কফি

প্রতিবেদক
রিয়েল তন্ময়, বিনোদন প্রতিবেদক
সোমবার, ৪ সেপ্টেম্বর ২০২৩ | ২:৩৮ অপরাহ্ণ
Courtney Coffey

শাকিব খানের ‘রাজকুমার’ সিনেমার নায়িকা মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। ২০২২ সালের মার্চের এক সন্ধ্যায় নিউইয়র্কের ওয়ার্ল্ড ফেয়ার মারিনা কনভেনশন হলে এই ছবির জমকালো মহরত অনুষ্ঠিত হয়।

এর মধ্যে এক বছরের বেশি সময় কেটে গেলেও ছবির কাজ শুরু হয়নি। শাকিব খান ব্যস্ত হয়ে পড়েন ‘প্রিয়তমা’ সিনেমার শুটিংয়ে। হিমেল আশরাফের পরিচালিত ছবিটি মুক্তি পায় গেল ঈদুল আজহায়। এখনও ছবিটি দেশ ও বিদেশের বিভিন্ন সিনেমা হলে চলছে।

এবার শাকিব ‘রাজকুমার’ ছবির কাজ শুরু করতে যাচ্ছেন। এটিও পরিচালনা করবেন হিমেল আশরাফ। ইতোমধ্যে তিনি ছবিটি আগামী রোজার ঈদে মুক্তির ঘোষণা দিয়ে রেখেছেন।

এদিকে কোর্টনি কফি মার্কিন নাগরিক হওয়ায় বাংলা বলতে পারেন না। কিন্তু তাকে ছবিতে বাংলা ভাষায় কথা বলতে হবে। সেজন্য ঘরে বসেই বাংলা ভাষা শিখছেন তিনি।
বাংলা শিখছেন শাকিব খানের নায়িকা কোর্টনি কফি
বাংলা স্বরবর্ণ ও ব্যঞ্জনবর্ণগুলো কাগজে লিখে দেয়ালে ঝুলিয়ে পাঠ নিচ্ছেন কোর্টনি কফি। সেটির একটি ছবিও তিনি সামাজিকমাধ্যমে প্রকাশ করেছেন। ক্যাপশনে লিখেছেন, আমি শিখছি।

কোর্টনির বাংলা ভাষা শেখার আগ্রহ দেখে ছবির মন্তব্যের ঘরে বাংলাদেশের নেটিজেনদের প্রশংসায় ভাসছেন তিনি। কেউ কেউ তো তাকে ‘রাজকুমারী’ বলেও সম্বোধন করছেন।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com