dailynobobarta logo
আজ সোমবার, ৪ সেপ্টেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

ঘিওরে হেরোইন ও গাঁজা গ্রেফতার ১

প্রতিবেদক
আল মামুন, মানিকগঞ্জ প্রতিনিধি
সোমবার, ৪ সেপ্টেম্বর ২০২৩ | ৩:১১ অপরাহ্ণ
ঘিওরে হেরোইন ও গাঁজা গ্রেফতার ১

মানিকগঞ্জের ঘিওরে অভিযান চালিয়ে মাদকসহ মোঃ মাসুদ রানা ওরফে রাসেল (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। এসময় তার কাছ থেকে ৫০ গ্রাম হেরোইন ও ১০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়। যার অনুমান মূল্য ৫ লক্ষ চার হাজার টাকা।

গত রোববার রাত সাড়ে ১১ টার দিকে জেলার ঘিওর থানাধীন দক্ষিণ তরা সাকিনস্থ জনৈক আঃ রাজ্জাক এর মুদির দোকানের সামনে থেকে মাদকসহ তাকে গ্রেফতার করা হয়।

আজ সোমবার (৪ সেপ্টেম্বর) জেলা গোয়েন্দা শাখা (ডিবি) এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেন। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মোঃ মাসুদ রানা ওরফে রাসেল জেলার ঘিওর থানার দক্ষিন তরা মোঃ আতোয়ার রহমানের ছেলে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান, পিপিএম-বার এর দিক নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখার ইনচার্জ আবুল কালাম এর তত্ত্বাবধানে গোপন সংবাদের ভিত্তিতে ডিবির একটি অভিযানিক দল এসআই নাফিজ ইমতিয়াজ জুয়েল এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে রোববার রাত সাড়ে ১১ টার দিকে জেলার ঘিওর থানাধীন দক্ষিন তরা সাকিনস্থ জনৈক আঃ রাজ্জাক এর মুদির দোকানের সামনে থেকে মাদকসহ মোঃ মাসুদ রানা ওরফে রাসেল গ্রেফতার করা হয়।

ঘিওর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুর রহমান জানান, আসামীর বিরুদ্ধে বিজ্ঞ আদালতে একাধিক মামলা বিচারাধীন রহিয়াছে। তার বিরুদ্ধে ঘিওর থানায় মামলা রজু হয়েছে । আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে ।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com