dailynobobarta logo
আজ বুধবার, ৬ সেপ্টেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

শ্বশুরবাড়ির গাছে ঝুলছিল জামাইয়ের লাশ, আটক স্ত্রী

প্রতিবেদক
রাজন্য রুহানি, জামালপুর প্রতিনিধি
বুধবার, ৬ সেপ্টেম্বর ২০২৩ | ১১:২৭ অপরাহ্ণ
শ্বশুরবাড়ির গাছে ঝুলছিল জামাইয়ের লাশ, আটক স্ত্রী

জামালপুরের মাদারগঞ্জে শ্বশুরবাড়ির একটি গাছ থেকে নাঈম ফকির ওরফে শুক্কুর আলী (২১) নামে এক জামাইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নাঈমের স্ত্রী বিজুরী আক্তারকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়েছে।

বুধবার (৬ সেপ্টেম্বর) সকাল ১০টায় উপজেলার কড়ইচড়া ইউনিয়নের পূর্ব নছলিয়া গ্রাম থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। নিহত নাঈম উপজেলার চরপাকেদহ ইউনিয়নের পাকরুল গ্রামের আব্দুল কাদের ফকিরের ছেলে।

পরিবারের অভিযোগ, প্রেমের টানে ১০ মাস আগে কড়ইচড়া ইউনিয়নের পূর্ব নলছিয়া গ্রামের প্রবাসী আব্দুল বাছেদ প্রামণিকের মেয়ে বিজুরী আক্তারকে বিয়ে করেন নাঈম। বিয়ের পর থেকেই তাদের মধ্যে দাম্পত্য কলহ চলছিল।

নাঈমের মা লাকী বেগম অভিযোগ করেন, গতকাল সন্ধায় পুত্রবধূ বিজুরী আক্তার নাঈমকে বেড়ানোর কথা বলে নিয়ে এসে তাকে পরিকল্পিতভাবে হত্যা করে লাশ গাছে ঝুলিয়ে রাখে। এর আগেও আমার ছেলেকে হত্যার চেষ্টা করেছে। আমি আমার ছেলের হত্যাকাণ্ডের বিচার চাই। এ ঘটনায় নাঈমের শাশুড়ি ববিতা বেগম পলাতক রয়েছেন।

মাদারগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার স্বজল কুমার সরকার বলেন, নাঈমের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তার স্ত্রী বিজুরী আক্তারকে আটক করা হয়েছে। নিহতের স্বজনের লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com