dailynobobarta logo
আজ বৃহস্পতিবার, ২০ জুলাই ২০২৩ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

ঘিওর ঐতিহ্যবাহী হাটে মাছের সেট উদ্বোধন

প্রতিবেদক
আল মামুন, মানিকগঞ্জ প্রতিনিধি
বৃহস্পতিবার, ২০ জুলাই ২০২৩ | ৩:২৭ অপরাহ্ণ
ঘিওর ঐতিহ্যবাহী হাটে মাছের সেট উদ্বোধন

আল মামুন, মানিকগঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জের ঘিওর উপজেলার ঘিওর বাজারে মাছের সেট উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১টায় হাট বাজারের অর্থায়নের বাজেট থেকে এই সেটটি উদ্বোধন করা হয়।

ঘিওর ইউনিয়ন পরিষদ ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন ঘিওর উপজেলা নির্বাহী অফিসার মোঃ হামিদুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন- ৪নং ঘিওর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: অহিদুল ইসলাম টুটুল, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো: আতোয়ার রহমান, ঘিওর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি রাম সাহাসহ বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ হামিদুর রহমান বলেন- ঘিওর হাট একটি ঐতিহ্যবাহী হাট, হাটে বেচা বিক্রি করতে আসা জনগণ যাতে সুবিধা ভোগ করে সে ব্যবস্থাই আমরা উপজেলা পরিষদের পক্ষ থেকে করব।

এ সময় অহিদুল ইসলাম টুটুল বলেন- ঘিওর বাজারটি ঐতিহ্যবাহী বাজার। দীর্ঘদিন যাবত সেটটি জরাজীর্ণ অবস্থায় ছিলো বাজেট না থাকায় সেটটি নির্মাণ করা সম্ভব হয়নি। দেরিতে হলেও এবারের বাজেটে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে কাজটি করা সম্ভব হয়েছে।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com