dailynobobarta logo
আজ রবিবার, ১০ সেপ্টেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

মানিকগঞ্জে স্ত্রী হত্যার দায়ে স্বামী আটক

প্রতিবেদক
আল মামুন, মানিকগঞ্জ প্রতিনিধি
রবিবার, ১০ সেপ্টেম্বর ২০২৩ | ৫:২৩ অপরাহ্ণ
মানিকগঞ্জে স্ত্রী হত্যার দায়ে স্বামী আটক

মানিকগঞ্জ সদর উপজেলায় মসলা বাটার শিল দিয়ে আঘাত করে স্বামী তাঁর স্ত্রীকে হত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত গৃহবধূর বড় ভাই এ অভিযোগ করেন। গতকাল শনিবার রাতে উপজেলার জাগীর ইউনিয়নের উকিয়ারা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত গৃহবধূর নাম তাসলিমা আক্তার (২৫)। তিনি উকিয়ারা গ্রামের জাহিদুল ইসলামের (৩৫) স্ত্রী। এই দম্পতির ৭ ও ৪ বছর বয়সী দুই ছেলে আছে। এ ঘটনায় নিহত গৃহবধূর বাবা আহম্মদ আলী বাদী হয়ে রবিবার (১০ সেপ্টেম্বর) সকালে মানিকগঞ্জ সদর থানায় হত্যা মামলা করেন। সেই মামলায় জাহিদুল ইসলামকে গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ। জাহিদুল সাটুরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কার্যালয়ের অফিস সহায়ক পদে চাকরি করেন।

নিহত তাসলিমার বড় ভাই লাল মিয়া বলেন- তাঁর বোনকে পরিকল্পিতভাবে মসলা বাটার শিল দিয়ে আঘাত করে হত্যা করা হয়েছে। তাঁর বোনের হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তি চান তিনি।

পুলিশ ও এজাহার সূত্রে জানা যায়, প্রায় ১০ বছর আগে উকিয়ারা গ্রামের আহম্মদ আলীর মেয়ে তাসলিমা আক্তারকে বিয়ে করেন একই গ্রামের জাহিদুল ইসলাম। বিয়ের পর তাঁদের দাম্পত্যজীবন ভালোই কাটছিল। তবে সম্প্রতি তাঁদের মধ্যে দাম্পত্য কলহ দেখা দেয়। ঝগড়ার জেরে গতকাল রাত সাড়ে নয়টার দিকে থাকার ঘরে খাটের ওপর মসলা বাটার শিল দিয়ে জাহিদুল তাঁর স্ত্রী তাসলিমার মাথায় এলোপাতাড়ি আঘাত করেন। এতে তাসলিমার নাক-মুখ দিয়ে রক্ত বের হয়ে এবং মাথা থেকে মগজ বের হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।

এ ঘটনার পর স্থানীয় লোকজন জাহিদুলকে আটক করে সদর থানার পুলিশকে জানান। পরে রাত সাড়ে ১১টার দিকে পুলিশ ঘটনাস্থলে এসে তাসলিমার রক্তাক্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রউফ সরকার বলেন, দাম্পত্য কলহের জেরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। এ ঘটনায় নিহত নারীর স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com