dailynobobarta logo
আজ সোমবার, ১১ সেপ্টেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

কলাপাড়ায় জমি দখল ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

প্রতিবেদক
এইচ আর মুক্তা, কলাপাড়া প্রতিনিধি
সোমবার, ১১ সেপ্টেম্বর ২০২৩ | ৫:০৮ অপরাহ্ণ
কলাপাড়ায় জমি দখল ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

পটুয়াখালীর কলাপাড়ায় এক অটো চালকের জমি দখল এবং তাকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা ১১ টার দিকে পৌরশহরের সুরেন্দ্রমোহন চৌধুরী সড়কের মনোহরীপট্রিতে এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

নাগরিক উদ্যোগ নামের একটি সংগঠন এ মানববন্ধন আয়োজন করে। বৃষ্টি উপেক্ষা করে প্রায় ঘন্টা ব্যাপী এ কর্মসূচীতে ভূক্তভোগীসহ নানা পেশার লোকজন আংশগ্রহন করেন।

এসময় বক্তব্য রাখেন- বাংলাদেশের কমিউনিষ্টপার্টি খেপুপাড়া শাখার সাধারন সম্পাদক ও নাগরিক উদ্যোগ কলাপাড়ার আহবায়ক কমরেড নাসির তালুকদার, ন্যাপ নেতা খান মতিউর রহমান, অবসরপ্রাপ্ত শিক্ষক মো.রফিকুল ইসলাম, সংবাদকর্মী নয়নাভিরাম গাইন, সমাজকর্র্মী উত্তম কুমার দাসসহ আরো অনেকে।

বক্তরা বলেন- উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের নবাবগঞ্জ গ্রামের অধিবাসী মনোজ চন্দ্র মিস্ত্রি। সে পেশায় একজন অটোচালক। গরীব মানুষ বিধায় সে অসহায়, তার অসহায়ত্বের সুযোগ নিয়ে এলাকার ভূমিদসু্যু মিলন গাজী জোড়পূর্বক জমি দখল করে আসছে। একই সাথে তাকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। মনোজ চন্দ্র মিস্ত্রির জমি ফেরতসহ মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান তারা।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com