dailynobobarta logo
আজ বুধবার, ১৩ সেপ্টেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

রামগড়ে বিজিবির অভিযানে ভারতীয় ঔষধ জব্দ

প্রতিবেদক
আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি
বুধবার, ১৩ সেপ্টেম্বর ২০২৩ | ১১:৩০ অপরাহ্ণ
রামগড়ে বিজিবির অভিযানে ভারতীয় ঔষধ জব্দ

খাগড়াছড়ির রামগড়ে বিপুল পরিমান অবৈধ ভারতীয় ঔষধ জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (৪৩ বিজিবি) রামগড় ব্যাটালিয়ন। বুধবার (১৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ভূজপুর এলাকার চিতাখোলা নামক স্থান হতে মালিকবিহীন অবস্থায় এসব ঔষধ জব্দ করে রামগড় ব্যাটালিয়নের (৪৩ বিজিবি) অধীনস্থ নলুয়াটিলা বিওপির সদস্যরা।

বিজিবি সুত্রে, বিওপির কর্মরত হাবিলদার মোঃ মনিরুজ্জামান এর নেতৃত্বে একটি টহল দল অভিযান পরিচালনা করে চট্টগ্রাম জেলার ভূজপুর থানার চিতাখোলা নামক স্থান হতে মালিকবিহীন অবস্থায় Dano Tab ৭৫০ পিস, Neuro Bino Tab ১০০ পাতা, Duvadilan Tab. ৫০ পাতা, Sandon ৪১৮ পাতা, Candibiotie Tab ৭২ পিস, Cystone Tab ৫৬ পিস, Rerocom Tab ১০০ পিস, Zandubam ৫৪ পিস, Vitamin Cal ১০০ পিস, Gardenal Tab ৭০ পিস ও অন্যান্য বিভিন্ন প্রকার ঔষধ- ৪৫২ পাতা জব্দ করা হয়। জব্দকৃত এসব ভারতীয় ঔষধ নিকটস্থ ভূজপুর থানায় সাধারণ ডায়েরিভুক্ত করে পরবর্তীতে ধ্বংসের জন্য ব্যাটালিয়ন সদর দপ্তরে জমা করা হয়েছে।

বর্ডারগার্ড বাংলাদেশ রামগড় ব্যাটালিয়ন (৪৩ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল আবু বকর সিদ্দিক সাইমুম জানান, দেশের সীমান্ত সুরক্ষার পাশাপাশি সীমান্তে অবৈধ চোরাচালান, মাদকদ্রব্য নিয়ন্ত্রন রোধে বিজিবির নিয়মিত টহল পরিচালনা করা হচ্ছে। এ ধরনের অভিযান আগামীতেও অব্যাহত থাকবে।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com