dailynobobarta logo
আজ মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

চিত্রনায়িকা অপু বিশ্বাসের নামে থানায় জিডি

প্রতিবেদক
রিয়েল তন্ময়, বিনোদন প্রতিবেদক
মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর ২০২৩ | ৩:৩০ অপরাহ্ণ
অপু বিশ্বাস

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাসের নামে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন প্রযোজক ও চিত্রনায়িকা সিমি ইসলাম কলি। সোমবার (১৮ সেপ্টেম্বর) রাজধানীর হাতিরঝিল থানায় জিডি করেন তিনি। জিডি নম্বর ১১১৫। জিডিতে অপু বিশ্বাস ছাড়াও জাহিদুল ইসলাম অপু নামের একজনকে বিবাদী করেছেন কলি।

জিডিতে উল্লেখ করা হয়েছে, আমি গত ২০১৬ সালের জুনে Hi sk Films int ও SKfilmsint 7712 খুলি। বিবাদী অপু বিশ্বাস (৩৫) ও জাহিদুল ইসলাম অপু (৩০) গত ২৯/০৮/২৩ ইং আনুমানিক ৭টায় আমার ইউটিউব চ্যানেল হ্যাক করেন। গত ৩১/০৮/২৩ ইং তারিখ সকাল ৮টার সময় ২ নম্বর বিবাদী ১ নম্বর বিবাদীর সঙ্গে কথা বলিয়ে দেবে বলে জানান।

এছাড়াও জিডিতে উল্লেখ করা হয়েছে, পরে ২ নম্বর বিবাদীর সঙ্গে মোবাইলে কথা বললে এক লাখ টাকা দাবি করেন। এ টাকা দিলে আমার ইউটিউব চ্যানেল দিয়ে দেবে, টাকা না দিলে ফেরত দেবে না বলে বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদান করেন। বিষয়টি সাইবার ক্রাইম শাখায় কথা বলে সাধারণ ডায়েরি করা হলো।

এ ব্যাপারে হাতিরঝিল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আওলাদ হোসেন মামুন বলেন- গতরাতে সিমি ইসলাম কলি নামে একজন জিডি করেছেন। সেখানে অপু বিশ্বাস ও জাহিদুল ইসলাম অপু নামে দু’জনকে অভিযুক্ত করা হয়েছে। কিন্তু এই অপু বিশ্বাস চলচ্চিত্রের ওই অপু বিশ্বাস কিনা, তা আমরা নিশ্চিত নই। কারণ জিডিতে এই নামের পাশে পিতা-মাতা কারও নাম উল্লেখ নেই।

এদিকে সিমি ইসলাম কলি বলেন- আমি দু’জনের নামে জিডি করেছি। একজন চিত্রনায়িকা অপু বিশ্বাস ও আরেকজন জাহিদুল ইসলাম অপু।

প্রসঙ্গত, গত ঈদেই অপু বিশ্বাস অভিনীত ‘লাল শাড়ি’ সিনেমা মুক্তি পায়। সরকারি অনুদানে এটি ছিল অপু-জয় প্রোডাকশনের প্রথম সিনেমা। আর তার কিছুদিন পরই মুক্তি পাবে তার অভিনীত ‘ট্র্যাপ―দ্য আনটোল্ড স্টোরি’ সিনেমা। দ্বীন ইসলামের পরিচালনায় এ বছরই মুক্তি পাওয়ার কথা রয়েছে সিনেমাটির।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com