dailynobobarta logo
আজ বৃহস্পতিবার, ১০ আগস্ট ২০২৩ | ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

হাসপাতালে ভর্তি খালেদা জিয়া

প্রতিবেদক
দৈনিক নববার্তা ডেস্ক
বৃহস্পতিবার, ১০ আগস্ট ২০২৩ | ১২:০৮ পূর্বাহ্ণ
খালেদা জিয়া

আবারও হাসপাতালে ভর্তি হয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। চিকিৎসকদের পরামর্শে তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার (০৯ আগস্ট) রাত ৯টার দিকে বিএনপির ভাইস চেয়ারম্যান ও বেগম খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ডা. এজেডএম জাহিদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

খালেদা জিয়ার মেডিকেল বোর্ডের একজন সদস্য জানান, স্বাস্থ্যের কয়েকটি পরীক্ষার জন্য তাকে দুইদিন হাসপাতালে থাকতে হবে। বাসায় থাকায় দেড় মাস ধরে বেশ কিছু পরীক্ষা নিরীক্ষা করা হচ্ছে না। তাই হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালে থেকেই পরীক্ষাগুলো করানো হবে।

খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন বলেন, মেডিকেল বোর্ডের সিদ্ধান্তে খালেদা জিয়ার শারীরিক চেকআপ এবং তার কিছু উপসর্গ দেখা দেওয়ায় পরীক্ষা-নিরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি হয়েছেন। এসব পরীক্ষার জন্য তাকে কয়েকদিন হাসপাতালে থাকতে হবে।

এর আগে রাত ৭টা ৫০ মিনিটের দিকে খালেদা জিয়া এভারকেয়ার হাসপাতালে পৌঁছান। এদিন তার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের পরামর্শে জরুরি স্বাস্থ্য পরীক্ষার জন্য বিকেল ৬টা ২৫ মিনিটে গুলশানের বাসভবন ফিরোজা থেকে এভারকেয়ার হাসপাতালের উদ্দেশে রওনা হন বিএনপি চেয়ারপারসন।

এ সময়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, সদস্য সচিব আমিনুল হক, যুবদলের সভাপতি সুলতান সালাহউদ্দিন টুকু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন, মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাস, ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ ইকবাল খান, সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, খালেদা জিয়ার ছোট ভাই শামীম এস্কান্দারের ছেলে অভিক এন্দান্দার প্রমুখ উপস্থিত ছিলেন।

গত ১৩ জুন তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নেয়া হয়। দীর্ঘদিন যাবত আর্থ্রাইটিস, ডায়াবেটিস, কিডনি, ফুসফুস, চোখের সমস্যাসহ নানা জটিলতায় ভুগছেন ৭৭ বছর বয়সী সাবেক এই প্রধানমন্ত্রী। এভারকেয়ার হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক অধ্যাপক শাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে মেডিকেল বোর্ডের তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন তিনি।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com