dailynobobarta logo
আজ মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

ঝালকাঠিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক নারীর মৃত্যু

প্রতিবেদক
অহিদ সাইফুল, ঝালকাঠি প্রতিনিধি
মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর ২০২৩ | ৮:১৪ অপরাহ্ণ
বিদ্যুৎস্পৃষ্ট

ঝালকাঠির রাজাপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক নারীর মৃত্যু হয়েছে। উপজেলার শুক্তাগর ইউনিয়নের দক্ষিণ নারিকেল বাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। মৃত নারীর নাম মোসাঃ রুমা আক্তার (২৮)। সে চার সন্তানের জননী। ঘটনার পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আজ ১৯ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুর ২ টার পরে তার নিজ বসতঘরে এই ঘটনা ঘটে। রুমা স্থানীয় মোঃ রবিউল ইসলামের স্ত্রী ও উপজেলার সাতুরিয়া ইউনিয়নের লেবুবুনিয়া গ্রামের মোঃ ইউনুস এর মেয়ে।

স্থানীয় সুত্রে জানাগেছে, রুমা তার ৪ সন্তান নিয়ে একাই ঘরে থাকতো। স্বামী রবিউল কর্মের তাগিদে রাজাপুরের বাইরে থাকে। দুই বছর আগে থেকে তার শ্বশুরের ঘরের কিছুটা দূরে নতুন ঘরে বসবাস শুরু করে। কিন্তু ঘরের বিদ্যুতের লাইন সচল থাকলেও ওয়্যারিং করা ছিল না। দুপুর দুইটার দিকে ফ্যান চালাতে গেলে আগে থেকে ছুটে থাকা তারে বিদ্যুৎস্পৃষ্ট হলে তা দেখে রুমার সারে তিন বছরের ছেলে দৌড়ে দাদার ঘরে গিয়ে বলে। তখন সবাই এসে মেঝেতে পরে থাকতে দেখে তুলে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে রাজাপুর থানার ওসি তদন্ত ফিরোজ কামাল বলেন, হাসপাতাল থেকে লাশ নিয়ে আসা হয়েছে। মৃত নারীর বাবা মায়ের সাথে কথা বলে পরবর্তী ব্যাবস্থা নেয়া হবে।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com