dailynobobarta logo
আজ বুধবার, ২০ সেপ্টেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

শ্রীনগরে রহস্যজনক আগুনে দুটি দোকান পুড়ে ছাই

প্রতিবেদক
মোহন মোড়ল, শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি
বুধবার, ২০ সেপ্টেম্বর ২০২৩ | ১১:২৬ অপরাহ্ণ
শ্রীনগরে রহস্যজনক আগুনে দুটি দোকান পুড়ে ছাই

শ্রীনগরে রহস্যজনক আগুনে দুটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। গত মঙ্গলবার রাত ১১ টার দিকে শ্রীনগর-দোহার সড়কের কয়কীর্ত্তনে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে দোকান মালিকদের প্রায় সাড়ে ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ভুক্তভোগীরা দাবী করছেন। এই ঘটনায় গত মঙ্গলবার রাতেই আজ্ঞাতনামাদের বিরুদ্ধে শ্রীনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

স্থানীয়দের জানান, দোকানের জায়গা দখলে নেওয়ার জন্যই এই আগুন লাগানো হয়ে থাকতে পারে। জানা গেছে, শ্রীনগর-দোহার সড়কের কয়কীর্ত্তন এলাকায় মিলন দেওয়ান ও মোতাহার শেখ দীর্ঘদিন ধরে মুন্সীগঞ্জ জেলা পরিষদ থেকে জায়গা লীজ নিয়ে দোকান তুলে মুদি ব্যাবসা করছিলেন। সম্প্রতি একটি ভূমি সিন্ডিকেট দোকান দুটির পেছনের জলাভূমি বালু দিয়ে ভরাট করে।

গত মঙ্গলবার রাত সাড়ে ১০ টার দিকে প্রতিদিনের মতো দোকান বন্ধ করে বাড়িতে চলে যান। রাত ১১ টায় ডাক চিৎকার শুনে দৌড়ে এসে দেখেন দোকান দুটিতে আগুন জ¦লছে। বৃষ্টির মধ্যে এক সাথে দোকান দুটিতে আগুন জ্বলতে দেখে এটা পরিকল্পিত অগ্নিকান্ড বলে গুঞ্জন চলতে থাকে।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন বলেন, হয়তো দোকান দুটির জায়গা দখল করার জন্যই এই আগুনের ঘটনা ঘটে থাকতে পারে। এই ঘটনায় আজ্ঞাত নামা কে বা কারা আগুন ধরিয়ে দিয়েছে মর্মে মিলন দেওয়ান বাদী হয়ে শ্রীনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

বুধবার বিকালে শ্রীনগর থানার ডিউটি অফিসার এসআই নার্গিস বলেন, লিখিত অভিযোগ পাওয়া গেছে। ঘটনা স্থলে পুলিশের অফিসার যাবেন।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com