dailynobobarta logo
আজ রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

টানা তৃতীয়বার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম রাজা

প্রতিবেদক
আল মামুন, মানিকগঞ্জ প্রতিনিধি
রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০২৩ | ৩:১১ অপরাহ্ণ
উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম রাজা

টানা তৃতীয় বারের মত মানিকগঞ্জের শ্রেষ্ট উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন দৌলতপুর উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ নুরুল ইসলাম রাজা। তিনি বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হিসেবেও সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন।

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ উপলক্ষে এক অনুষ্ঠানে জেলা প্রশাসক রেহেনা আক্তারের সভাপতিত্বে জেলা বাছাই কমিটি তাকে শ্রেষ্ট উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করেন।

নুরুল ইসলাম রাজা দৌলতপুর উপজেলার চরকাটারী ইউনিয়নের চরকাটারী সবুজ সেনা উচ্চ বিদ্যালয় থেকে কৃতিত্বের সাথে এসএসসি ও সাভার বিশ্ববিদ্যালয় কলেজ থেকে এইচএসসি পাস করেন। পরবর্তীতে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন। ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় তিনি বঙ্গবন্ধু হল শাখা ছাত্র লীগের সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য ছিলেন। পরবর্তীতে বাংলাদেশ ছাত্রলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও স্বেচ্ছাসেবক লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ছিলেন। বর্তমানে তিনি বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

ন্যায় বিচারক ও সৎ মানুষ হিসেবে মানিকগঞ্জে তার ব্যাপক সুনাম রয়েছে। নুরুল ইসলাম রাজা টানা তৃতীয় বার মানিকগঞ্জ জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় দৌলতপুরবাসী আনন্দিত ও গর্বিত।

এ বিষয়ে মোহাম্মদ নুরুল ইসলাম রাজা বলেন- আল্লাহর দরবারে অজস্র শুকরিয়া আদায় করি, তৃতীয় বারের মত মানিকগঞ্জ জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায়। আমাকে নির্বাচিত করে আমার এলাকার সকল মানুষকে গর্বিত এবং কৃতজ্ঞতায় মহিমান্বিত করেছেন। আমার এলাকার প্রত্যেক জনগণের কাছে আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি, তাদের পাশে থেকে কাজ করার সুযোগ দেয়ার জন্য এবং আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে তিনি এমপি মনোনয়ন প্রত্যাশী বলে জানান।

এসময় তিনি আরো বলেন- ঘিওর, দৌলতপুর, শিবালয় তিন থানার মধ্যে দৌলতপুরে ভোট বেশি। প্রধানমন্ত্রী যদি আমাকে মনোনয়ন দেন তাহলে আগামী দ্বাদশ নির্বাচনে চ্যালেঞ্জের মোকাবেলায় আমি নৌকাকে বিজয় করে দেখাবো ইনশাআল্লাহ্।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি শ্রদ্ধা নিবেদন করে এই সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি সকলের প্রতি আহবান জানান। প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার জন্য আগামী দ্বাদশ নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয় করার জন্য ঘিওর, দৌলতপুর, শিবালয়বাসীকে আহবান জানান।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com