dailynobobarta logo
আজ শুক্রবার, ২৯ সেপ্টেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

ঘিওরে জমি নিয়ে বিরোধ, প্রতিপক্ষের হামলায় গৃহবধূ নিহত

প্রতিবেদক
আল মামুন, মানিকগঞ্জ প্রতিনিধি
শুক্রবার, ২৯ সেপ্টেম্বর ২০২৩ | ১০:৫৯ অপরাহ্ণ
মৃত্যু

মানিকগঞ্জের ঘিওরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় লাইলী বেগম (৬০) নামে একজন খুন হয়েছেন। শুক্রবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার ঘিওর সদর ইউনিয়নের মাইলাগী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত লাইলী বেগম ঘিওর সদর ইউনিয়নের মাইলাগী গ্রামের মৃত সাইজুদ্দিন মোল্লার স্ত্রী। শুক্রবার সন্ধায় বিষয়টি নিশ্চিত করেছেন ঘিওর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আমিনুর রহমান।

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানান, নিহত লাইলী বেগমের পরিবারের সঙ্গে একই গ্রামের হানিফ ও তার পরিবারের সাথে দীর্ঘদিন ধরে জমি ভাগ বাটোয়ারা নিয়ে বিরোধ চলে আসছিলো। এ নিয়ে আজ শুক্রবার সকালে থেকে সালিশি বৈঠক বসে। সালিশ বৈঠকের বিষয়ে বিবাদীদের পছন্দ মত না হওয়ায় দু পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এক পর্যায়ে অভিযুক্ত হানিফ (৪৫), মনির (৪০), হারান (৫০), লালন(৪৮)
অজ্ঞাতনামা আরও ৫-৬ জন ব্যক্তি প্রতিপক্ষের ওপর মাহমালা চালায়।

হামলায় গুরুতর আহত অবস্থায় লাইলী বেগমকে স্বজনরা উদ্ধার করে ঘিওর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

ঘিওর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আমিনুর রহমান জানান, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে লাইলী বেগম নামে এক নারী নিহত হয়েছেন। লাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে।

এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। ওই এলাকায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়ন করা হয়েছে। চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com