dailynobobarta logo
আজ মঙ্গলবার, ৩ অক্টোবর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

আলোকদিয়া চরকে আধুনিক অঞ্চল হিসেবে গড়তে চাই : এসএম জাহিদ

প্রতিবেদক
দৈনিক নববার্তা ডেস্ক
মঙ্গলবার, ৩ অক্টোবর ২০২৩ | ১২:১৩ পূর্বাহ্ণ
আলোকদিয়া চরকে আধুনিক অঞ্চল হিসেবে গড়তে চাই : এসএম জাহিদ

মানিকগঞ্জের শিবালয় উপজেলার তেওতা ইউনিয়নের আলোকদিয়া নৌকার হাট মাঠে গতকাল সোমবার (২ অক্টোবর) আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের অগ্রযাত্রা তুলে ধরতে নেতাকর্মীদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে তেওতা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহসভাপতি মোঃ বাবু শেখের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন– মানিকগঞ্জ-১ আসনের মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সাবেক সফল সাংগঠনিক সম্পাদক ও মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মানিত উপদেষ্টা সদস্য এস এম জাহিদ।

এসময় এসএম জাহিদ বলেন- মাননীয় প্রধানমন্ত্রী আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমাকে মানিকগঞ্জ-১ আসনের মনোনয়ন দিলে এই আসনটিকে মডেল আসন হিসাবে গড়ে তুলবো। ৩টি উপজেলাকে আধুনিক উপজেলা গড়ার আশাবাদ ব্যর্থ করেন তিনি।

তিনি আরও বলেন আমি নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত হলে চর অঞ্চলের মানুষের নদী শাসনের জন্য বেরিবাধ করে দিবো। স্বাস্থ্য সেবার জন্য কমিউনিটি ক্লিনিকের ব্যবস্থা করবো, শিক্ষা ব্যবস্থা নিশ্চিত করবো, এই আলোকদিয়ার চরকে আধুনিক সুযোগ সুবিধা দিয়ে পর্যটক স্থান হিসেবে গড়ে তুলবো। এলাকার অবহেলিত মানুষের মুখে হাসি ফোটাবো। এসময় বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের সারাদেশে যে উন্নয়ন করছে তার ধারাবাহিকতায় আগামী নির্বাচনে নৌকা মার্কার ভোট চান তিনি।
আলোকদিয়া চরকে আধুনিক অঞ্চল হিসেবে গড়তে চাই : এসএম জাহিদ
এসময় আরো উপস্থিত ছিলেন- দৌলতপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও চকমিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম শফিকুল ইসলাম শফিক, ঘিওর সদর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ অহিদুল ইসলাম টুটুল, আওয়ামী লীগ নেতা জাকির হোসেন, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ভিপি ফরহাদ, মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রাকিবুজ্জামান রনি, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য দেবাশীষ ঘোষ জয়, আওয়ামী লীগ নেতা মহসিন রাজু, মিজান খন্দকার, আব্দুল মান্নান, দৌলতপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ জুয়েল রানা প্রমুখ।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com