dailynobobarta logo
আজ বৃহস্পতিবার, ৫ অক্টোবর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

এমন সম্মানজনক বিদায় জীবনে সুখ স্মৃতি হয়ে থাকবে

প্রতিবেদক
আল মামুন, মানিকগঞ্জ প্রতিনিধি
বৃহস্পতিবার, ৫ অক্টোবর ২০২৩ | ২:০৪ অপরাহ্ণ
সম্মানজনক বিদায় এ জীবনে সুখ স্মৃতি হয়ে থাকবে

চাকরি জীবন শেষে অবসর নিলেন ঘিওর থানা পুলিশের এস আই মো: জাহাঙ্গীর আলম খন্দকার। তবে তার বিদায়টা হয়েছে স্মরণীয়। সম্মান জানিয়ে, ফুল ও ক্রেস্ট দিয়ে তাকে বিদায় জানিয়েছেন সহকর্মীরা। আর এসবই করা হয়েছে ঘিওর থানা পুলিশের উদ্যোগে। দীর্ঘ সময় বাংলাদেশ পুলিশের চাকরির সুবাদে অবসরের আগ মুহুর্তে তিনি ঘিওর থানায় সিনিয়র উপ-পরিদর্শক হিসেবে সেকেন্ড অফিসারের দায়িত্ব পালন করে অবসরে যান।

ঘিওর থানা পুলিশ সূত্র জানায়, থানা থেকে অবসরে যাওয়া সহকর্মীকে আনুষ্ঠানিকতা করে বিদায় জানানো হয়। শুধু তাই নয়, সুসজ্জিত গাড়িতে করে নিজ বাড়িতে পৌঁছে দেওয়া হয়।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) থানা কার্যালয় থেকে ঘিওর থানা অফিসার ইনচার্জ মোঃ আমিনুর রহমানের নির্দেশে এসআই মো: জাহাঙ্গীর আলম খন্দকারকে আনুষ্ঠানিকভাবে বিদায় জানানো হয়। পরে সুসজ্জিত গাড়িতে করে তাকে নিজ বাড়িতে পৌঁছে দেওয়া হয়। এমন সম্মানজনক বিদায় পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন জাহাঙ্গীর আলম খন্দকার।

মো: জাহাঙ্গীর আলম বলেন- চাকরি জীবনের শেষ দিনটায় এমন সম্মানজনক বিদায় আমার সারা জীবনের সুখস্মৃতি হয়ে থাকবে। আমি ফেরেশতা নই, আমি শয়তানও নই, আমি মানুষ, ভুল হতেই পারে।

ঘিওর থানার নবাগত সেকেন্ড অফিসার পিপিএম বার মো: আসলাম খানের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন- ঘিওর থানা ও শিক্ষা তদন্ত্র মো: জাকির হোসেন, এসআই বেলাল হোসেন, এসআই মোঃ রাসেল খান, এসআই ইয়াসমিন, এএসআই মশিউর রহমান, এএসআই লাকি আক্তারসহ আরো অনেকে ।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com