dailynobobarta logo
আজ শনিবার, ৭ অক্টোবর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

শাকিবের নায়িকা কে এই সোনাল?

প্রতিবেদক
রিয়েল তন্ময়, বিনোদন প্রতিবেদক
শনিবার, ৭ অক্টোবর ২০২৩ | ১:৪১ অপরাহ্ণ
শাকিব খান সোনাল

বেশ কয়েক দিন ধরেই আলোচনা চলছে বলিউড ছবিতে অভিনয় করবেন ঢাকাই নায়ক শাকিব খান। পরিচালক অনন্য মামুনের ‘দরদ’ সিনেমায় শাকিব খানের বিপরীতে দেখা যাবে বলিউড নায়িকা। কিন্তু কে এই নায়িকা তা নিয়ে ছিল ধোঁয়াশা। বেশ কয়েকজনের নাম শোনা গেলেও অবশেষে তার নায়িকা হচ্ছেন বলিউড অভিনেত্রী সোনাল চৌহান। বিষয়টি জানার পর থেকেই শাকিব ভক্তদের প্রশ্ন, কে এই সোনাল চৌহান?

সোনাল চৌহান ভারতের উত্তর প্রদেশের শাহি রাজপুত পরিবারের মেয়ে। বিত্তশালী পরিবারের মেয়ে হয়েও অভিনয়ে এসেছিলেন নিজ স্বপ্নপূরণের উদ্দেশ্যেই। ২০০৬ সালে মুক্তি পায় হিমেশ রেশামিয়ার জনপ্রিয় অ্যালবাম ‘আপ কা সুরুর’। যেখানে মডেল হিসেবে প্রথমবারের মতো আত্মপ্রকাশ ঘটে সোনালের। এরপর ২০০৮ সালে ইমরান হাশমির সঙ্গে জান্নাত সিনেমায় জুটি বাঁধেন তিনি। যে সিনেমা বলিউডে ব্যাপক হিট হয়। তবে চলতি বছরের জুনে মুক্তি পাওয়া তার অভিনীত ‘আদিপুরুষ’ সুপার ফ্লপ। বিনিয়োগের অর্ধেকই লোকসান হয়েছে।

সব জল্পনাকল্পনার শেষে ‘দরদ’ ছবিতে শাকিব খানের চূড়ান্ত নায়িকা হিসেবে সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। সোনালের পক্ষ থেকে এর সত্যতা জানা না গেলেও ছবির তিন প্রযোজনা প্রতিষ্ঠানের অন্যতম কলকাতার এসকে মুভিজ বিষয়টি নিশ্চিত করেছে।

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক অশোক ধানুকা গণমাধ্যমকে বলেন, ‘এ বিষয়গুলো আমার ছেলে হিমাংশু ধানুকা দেখছে। তবে আমি জানি, সোনাল চৌহান এই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। কবে হয়েছেন, এর সঠিক তারিখটি এখন মনে নেই। তবে আগামী ২০ অক্টোবর থেকে ভারতের বেনারসে এই ছবির শুটিং শুরু হবে।

এসকে মুভিজ ছাড়াও যৌথভাবে ছবিটি প্রযোজনা করছে মুম্বাইয়ের ওয়ান ওয়ার্ল্ড মুভিজ ও বাংলাদেশে অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট। অনন্য মামুন ছাড়াও যৌথভাবে ভারত থেকে আরেকজন পরিচালক ছবিটি পরিচালনা করবেন। তবে তার নাম জানা যায়নি।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com