dailynobobarta logo
আজ শনিবার, ১৪ অক্টোবর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট চাইলেন : এসএম জাহিদ

প্রতিবেদক
দৈনিক নববার্তা ডেস্ক
শনিবার, ১৪ অক্টোবর ২০২৩ | ৯:০০ অপরাহ্ণ

বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের অগ্রযাত্রা তুলে ধরতে আজ শনিবার (১৪ অক্টোবর) বিকেলে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার কলিয়া ইউনিয়নের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় কলিয়া ইউনিয়ন কৃষক লীগের সভাপতি মোঃ আব্দুস সামাদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সালাউদ্দিন মাহমুদ জাহিদ।

তিনি বলেন, রাজনীতি ও মানুষের প্রতি তিনি নিবেদিত। মানুষের সেবা এবং নিজ এলাকা ও দেশের উন্নয়ন করতেই তিনি এবার সংসদ সদস্য হতে চান। সে কারণেই আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার কাছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মানিকগঞ্জের ঘিওর, শিবালয়, দৌলতপুর উপজেলা নিয়ে গঠিত ১ আসনে নৌকা প্রতীক প্রত্যাশা করছেন তিনি।

এই আসনের জনসাধারণের উন্নয়নের ধারা বজায় রাখতে আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে তাকেই মনোনয়ন দিবেন এমনটাই প্রত্যাশা করেন তিনি।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর কল্যানে সারাদেশে বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, বিধবা ভাতা, ভিজিএফ কার্ড, গৃহহীনদের বাসস্থানের ব্যবস্থা করা সহ নানাবিধ উন্নয়ন হয়েছে। আগামী নির্বাচনে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার নৌকায় ভোট চান তিনি।

এ সময় বক্তব্য রাখেন- দৌলতপুর উপজেলার আওয়ামী লীগের সাবেক সভাপতি সার্জেন্ট নুরুল হক, চকমিরপুর ইউনিয়নের চেয়ারম্যান শফিকুল ইসলাম সফিক, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ভিপি ফরহাদ, ঘিওর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম টুটুল, কলিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জাকির হোসেন, দৌলতপুর উপজেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ জুয়েল রানা সহ অন্যান্যরা।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com