dailynobobarta logo
আজ মঙ্গলবার, ১৭ অক্টোবর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

লক্ষ্মীপুরে মেয়রকে উপজেলা চেয়ারম্যানের ওপেন চ্যালেঞ্জ

প্রতিবেদক
কিশোর কুমার দত্ত, লক্ষ্মীপুর প্রতিনিধি
মঙ্গলবার, ১৭ অক্টোবর ২০২৩ | ৩:৩৬ অপরাহ্ণ

লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়াকে ওপেন চ্যালেজ দিয়েছেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ.কে.এম সালাহ্ উদ্দিন টিপু।

গতকাল সোমবার (১৬ অক্টোবর) দুপুরে লক্ষ্মীপুর প্রেসক্লাবে আয়োজিত দৈনিক কালবেলা পত্রিকার নবযাত্রা ১ বছর পূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টিপু তার বক্তব্যে মেয়র মাসুমকে ওপেন চ্যালেঞ্জ ছুঁয়ে দেন।

সালাহ্ উদ্দিন টিপু বলেন, তার বাবা প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আবু তাহের লক্ষ্মীপুর পৌরসভার একজন সফল মেয়র ছিলেন। তিনি যেসব উন্নয়ন কাজ করছে প্রতিটি উন্নয়ন দৃশ্যমান। তার বাবার মৃত্যুর পর থেকে বিভিন্ন জায়গা বর্তমান পৌরসভার মেয়র মাসুম ভূঁইয়া মিথ্যাচার রটিয়ে যাচ্ছেন। সাবেক মেয়র না কি ২৭ কোটি টাকা ঋণ করে গেছেন। তাই বর্তমান সময় পৌরসভা চালাতে অনেক কষ্ট হয়। এ কথাগুলো এখন মাসুম ভূঁইয়া বলে বেড়াচ্ছেন।

টিপু উচ্চস্বরে মেয়র মাসুম ভূঁইয়াকে ওপেন চ্যালেঞ্জ করে বলেন, যদি আপনার (মেয়র) সৎ সাহস থাকে, তাহলে আপনি বলুন। ওই টাকা কিসের টাকা? পৌরসভার জমি কিনতে দেনা, না কি (সাবেক মেয়র) তার বাসার জমি কিনতে দেনা। সেইটা মেয়র মাসুমকে বলতে হবে। আপনারা অনেক সাংবাদিক ভাইরা ও তার (মেয়র) কথার মতো ফেইসবুক লিখছেন। একবার জানতে চাননি, সেই টাকা কিসের টাকা। আপনারা আবেগে পড়ে, সেটা লিখছেন। আমি (টিপু) স্কিন শর্ট নিয়ে রাখছি। মেয়র মাসুমের সঙ্গে দুইজন সাংবাদিক ভাইকেও তলব করবে সংশ্লিষ্টরা। সঠিক জবাব দিতেই হবে।

আমার (বাবা) মেয়র আবু তাহের যদি দুর্নীতি করতো। ৭ বছরে আমাদের পরিবার ৫ বার দুদকের মামলা খেয়েছে। যারা মামলা করছে তারা অনেক শক্তিশালী। নইলে কি আমার বাবার বিরুদ্ধে মামলা হতো। কিছুদিন আগে একটি মামলা খারিজ হয়ে গেছে। এখন পর্যন্ত একটি মামলার ও প্রমান হয়নি।

দৈনিক কালবেলা পত্রিকার লক্ষ্মীপুর প্রতিনিধি মীর ফরহাদ সুমনের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি হোসাইন মোহাম্মদ হেলাল, সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল, সাবেক সাধারণ সম্পাদক মো. কামাল হোসেন ও বিআরডিবি চেয়ারম্যান মো. মামুনুর রশিদসহ প্রমুখ।

জানতে চাইলে পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া জানান, সাবেক মেয়র পৌরসভার ভবনের মাটিসহ বিক্রি করে দিয়েছে। এবং যাদের কাছ থেকে জমি কিনছে তাদের অনেকের টাকা এখন পরিশোধ করতে হয়। আমরাতো আনুষ্ঠানিকভাবে জানিয়ে দিলাম কোন-কোন খাতের টাকা। প্রয়োজনে আমরা আবারও জানাবো।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com