dailynobobarta logo
আজ শুক্রবার, ২০ অক্টোবর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

ঘিওরে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে প্রাণ গেল স্কুল ছাত্রের

প্রতিবেদক
আল মামুন, মানিকগঞ্জ প্রতিনিধি
শুক্রবার, ২০ অক্টোবর ২০২৩ | ৩:১২ অপরাহ্ণ

মানিকগঞ্জের ঘিওরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে কৌশিক চুনূকার (১৫) নামের এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার মধ্যরাতে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

আজ শুক্রবার সকালে সরেজমিন গিয়ে দেখা যায়, কৌশেকের মরদেহ ঘিরে স্বজনরা আহাজারি করছেন। মাত্র কয়েকদিনের জ্বরে তার এই মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছেন না স্বজন ও এলাকাবাসী।

কৌশিক উপজেলার বড়টিয়া ইউনিয়নের শ্রীবাড়ী এলাকার চন্দন চুনূকারের ছেলে। সে পাশ্ববর্তী শিবালয় উপজেলা কেন্দ্রীয় আব্দুল গণি সরকার উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র।

নিহতের পরিবার জানায়, কৌশিক জ্বরে আক্রান্ত হলে স্থানীয় ফার্মেসি থেকে ওষুধ এনে খাওয়ানো হয়। এরপর জ্বর সেরে গেলেও প্রচণ্ড মাথাব্যাথার কথা বলছিল ছেলে। গত রবিবার ক্লিনিকে পরীক্ষা নিরীক্ষার পর তার ডেঙ্গু ধরা পড়ে। পরে শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।

সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য প্রথমে মুন্নু মেডিক্যাল কলেজ হাসপাতাল ও পরে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। গত বুধবার থেকে সেখানে চিকিৎসা চলছিল তার।

পরে গতকাল বৃহস্পতিবার তার অবস্থার আরো অবনতি হলে আইসিইউতে নেওয়া হয়। মধ্যরাতে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। কৌশিকের অকাল মৃত্যুতে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com