dailynobobarta logo
আজ শনিবার, ২১ অক্টোবর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

নিখোঁজের দু’দিন পর স্কুল ছাত্রীর লাশ উদ্ধার

প্রতিবেদক
রাব্বু হক প্রধান, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি
শনিবার, ২১ অক্টোবর ২০২৩ | ৫:২৮ অপরাহ্ণ
নিখোঁজের দু'দিন পর স্কুল ছাত্রীর লাশ উদ্ধার

পঞ্চগড়ের আটোয়ারীতে নিখোঁজের দু’দিন পর ইয়াসমিন আক্তার মোহনা (১৪) নামের এক স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করেছে আটোয়ারী থানা পুলিশ।

আজ শনিবার (২১ অক্টোবর) সকালে উপজেলার রাধানগর ইউনিয়নের গোবিন্দপুর এলাকার মকবুল হোসেনের বাড়ির পাশের পুকুরে ভেসে থাকা অবস্থায় এই লাশ উদ্ধার করা হয়। মারা যাওয়া মোহনা একই এলাকার মকবুল হোসেন মেয়ে। সে বড়দাপ আদর্শ উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী ছিল।

পরিবার সূত্রে জানা গেছে, মোবাইল ফোনে কথা বলা নিয়ে গত বৃহস্পতিবার বিকেলে মোহনার মা আমেনা খাতুন মোহনাকে বকা দেয়। সেই অভিমানে ও রাগে মোহনা কাউকে কিছু না বলে বাসা থেকে বের হয়ে যায়। এরপর থেকে সে আর বাড়ী ফিরে না আসায় বিভিন্ন স্থানে খোঁজ করেও সন্ধান মেলেনি। পরে মোহনার বাবা বাদী হয়ে আটোয়ারী থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

ঘটনার দু’দিন পর শনিবার সকালে মোহনার খালা তৈয়বা খাতুন বাড়ীর পাশের পুকুরে লাশ ভেসে থাকা অবস্থায় দেখতে পেয়ে চিৎকার করলে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরে আটোয়ারী থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে।

এব্যাপারে থানার অফিসার ইনচার্জ (ওসি) মুসা মিয়া জানান, গত ১৯ অক্টোবর বিকালে মেয়েটির বাবা থানায় এসে একটি সাধারণ ডায়েরী করেছিলেন।‌ তারপর থেকেই বিষয়টি নিয়ে আমাদের পুলিশ কাজ করেছে। এর মধ্যেই আজকে সকালে পুকুরে লাশ ভেসে থাকার খবর পেয়ে ঘটনাস্থলে যাই। পরে লাশ উদ্ধার করে তার বাবা ও মায়ের সনাক্তে থানায় আনা হয়। এঘটনায় একটি অপমৃত্যু মামলা নিয়ে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com