dailynobobarta logo
আজ শনিবার, ২৮ অক্টোবর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

রাজারবাগ পুলিশ হাসপাতালে আগুন

প্রতিবেদক
দৈনিক নববার্তা ডেস্ক
শনিবার, ২৮ অক্টোবর ২০২৩ | ৩:৫৯ অপরাহ্ণ
রাজারবাগ পুলিশ হাসপাতাল

রাজধানীর নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে পাশে রাজারবাগ পুলিশ হাসপাতালে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। পুলিশ সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে রওয়ানা হয়েছে। শনিবার (২৮ অক্টোবর) বিকেল সোয়া তিনটার দিকে এই ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার রাফি আল ফারুক জানান, আগুনের ঘটনা তারা জানতে পেরেছেন। খবর পাওয়া মাত্র হেডকোয়ার্টার এবং খিলগাঁও এলাকা থেকে ফায়ার সার্ভিসের মোট চারটি গাড়ি দুই ইউনিটে ভাগ হয়ে রওনা হয়েছে। তবে সমাবেশেরকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় এখনো ঘটনাস্থলে পৌঁছতে পারেনি।

এর আগে নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিএনপির মহাসমাবেশ চলাকালে দলটির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। রাজধানীর কাকরাইল মোড়ের কাছ থেকে শুরু হওয়া এই সংঘর্ষে রণক্ষেত্রে পরিণত হয় পুরো পল্টন এলাকা।

এতে বিএনপির মহাসমাবেশস্থল ফাঁকা হয়ে যায়। সমাবেশ বানচালের অভিযোগে আগামীকাল সারাদেশে সকাল-সন্ধ্যা হরতালের ডাক দিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সংঘর্ষ চলাকালে পুলিশের গাড়ি ভাঙচুর ও আগুন দিয়েছেন বিএনপির কর্মীরা। পুলিশ কাঁদানে গ্যাস, রাবার বুলেট ও সাউন্ড গ্রেনেড ছুড়েছে। এতে বিএনপির নেতাকর্মীরা ছত্রভঙ্গ হয়ে পড়েন।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com