dailynobobarta logo
আজ মঙ্গলবার, ৩১ অক্টোবর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

জামালপুরে পৌর আ’লীগের উন্নয়ন ও শান্তি সমাবেশ

প্রতিবেদক
রাজন্য রুহানি, জামালপুর প্রতিনিধি
মঙ্গলবার, ৩১ অক্টোবর ২০২৩ | ৩:০৬ অপরাহ্ণ
জামালপুরে পৌর আ'লীগের উন্নয়ন ও শান্তি সমাবেশ

জামালপুরে উন্নয়ন ও শান্তি সমাবেশ করেছে পৌর আওয়ামী লীগ। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে সারাদেশে জামাত-বিএনপি জোটের পরিকল্পিত হত্যা, অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির ষড়যন্ত্রের প্রতিবাদে এ উন্নয়ন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার (৩১ অক্টোবর) সকালে শহরের পুরাতন বাইপাস জয়বাংলা মোড়ে এ উন্নয়ন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

পৌর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রহিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পৌর মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানুর সঞ্চালনায় অনুষ্ঠিত উন্নয়ন ও শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জামালপুর সদর আসনের এমপি মনোনয়ন প্রত্যাশী ফারুক আহাম্মেদ চৌধুরী।

এতে আরো বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষিবিদ মোখলেসুর রহমান, জেলা শ্রমিকলীগের সভাপতি মসিউর রহমান বাবু প্রমুখ।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, ‘নির্বাচনকে সামনে রেখে বিএনপি-জামাত দেশে অগ্নিসন্ত্রাস শুরু করেছে। তারা পুলিশ সদস্যসহ সাংবাদিকদের ওপর হামলা চালাচ্ছে। তারা দেশকে অস্থিতিশীল করার জন্য পাঁয়তারা করছে। তাদের এই যড়যন্ত্র কখনও সফল হবে না। আওয়ামী লীগের নেতাকর্মীরা মাঠে থেকে তাদেরকে প্রতিহত করবে।’

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com