dailynobobarta logo
আজ শুক্রবার, ৩ নভেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

ঘরে ঘরে ভোট চাইবে আওয়ামী লীগ, আটোয়ারীতে প্রশিক্ষণ অনুষ্ঠিত

প্রতিবেদক
রাব্বু হক প্রধান, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি
শুক্রবার, ৩ নভেম্বর ২০২৩ | ৪:৫৫ অপরাহ্ণ
ঘরে ঘরে ভোট চাইবে আওয়ামী লীগ, আটোয়ারীতে প্রশিক্ষণ অনুষ্ঠিত

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রত্যেক ভোটারের দোরগোড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মসূচি, ভবিষ্যৎ পরিকল্পনার বার্তা ও ভোটারদের ভোটকেন্দ্রে আনতে উৎসাহ দিতে বিশেষ উদ্যোগ নিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ। এই কার্যক্রমের অংশ হিসেবে পঞ্চগড়ের আটোয়ারীতে দিনব্যাপী আওয়ামী লীগের ভোট প্রার্থনা কর্মীর (ক্যাম্পেইনার) প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩ নভেম্বর) দিনব্যাপী উপজেলা পরিষদ হলরুমে উপজেলার ৬ ইউনিয়নের ৬০০ জন ভোট প্রার্থনা কর্মী এই প্রশিক্ষণে অংশগ্রহণ করেন এবং ধারাবাহিক ভাবে তিনটি ব্যাচে ২০০ জন করে প্রশিক্ষণে নিয়ে প্রশিক্ষণ কর্মশালাটি সম্পন্ন হয়।

উক্ত প্রশিক্ষণ কর্মশালাটি পরিচালনা করেন অফলাইন ক্যাম্পেইনিং এর জোনাল সমন্বয়ক পল্লব কুমার বর্মণ। এতে মাষ্টার ট্রেইনার হিসেবে উপস্থিত ছিলেন, রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক মাজেদুল হক, বাংলা বিভাগের প্রভাষক মোঃ খাইরুল ইসলাম, লোকপ্রশাসন বিভাগের প্রভাষক নিয়াজ মাখদুম এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ মাহামুদুল হক।

এই প্রশিক্ষণ কর্মশালায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক এমদাদুল হক এমদাদ এবং ইউপি চেয়ারম্যানরা সহ স্থানীয় সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠানের অতিথি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম বলেন- মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষকে ভালোবেসে তাদের ভাগ্য উন্নয়নে নিরলস ভাবে কাজ করে চলেছেন। তিনি দেশের মানুষকে শান্তির চাদরে ঢেকে রেখেছেন। আজকে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ বিভিন্ন ভাতা প্রদানের ফলে মানুষের জীবন মান-উন্নয়ন হয়েছে।

তিনি আরও বলেন, আমরা চাই সরকারের এসব সুবিধা চলমান থাকুক। তাই আপনারা এই প্রশিক্ষণ গ্রহণ করার পরে প্রত্যেক ভোটারের কাছে ভোট প্রার্থনা সহ আগামী জাতীয় নির্বাচনে উন্নয়নের সরকার শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনার জন্য সাধারণ মানুষের কাছে উন্নয়নের চিত্র তুলে ধরার আহ্বান জানানো জানান।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com