dailynobobarta logo
আজ শুক্রবার, ৩ নভেম্বর ২০২৩ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

ঘিওর থানা পুলিশের পক্ষ থেকে প্রীতিভোজের আয়োজন

প্রতিবেদক
আল মামুন, মানিকগঞ্জ প্রতিনিধি
শুক্রবার, ৩ নভেম্বর ২০২৩ | ৫:০৭ অপরাহ্ণ
ঘিওর থানা পুলিশের পক্ষ থেকে প্রীতিভোজের আয়োজন

মানিকগঞ্জের ঘিওর থানা পুলিশের পক্ষ থেকে প্রীতিভোজ ও বড় খাবারের আয়োজন করা হয়েছে। এতে ছিলো খাওয়া-দাওয়া এবং নিহত কনস্টেবল আমিরুল ইসলাম পারভেজের জন্য দোয়ার আয়োজন।

শুক্রবার (৩ নভেম্বর) জেলা পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান পিপিএম (বার) এর পক্ষ থেকে এ প্রীতি ভোজের আয়োজন করেন ঘিওর থানা অফিসার ইনচার্জ মোঃ আমিনুর রহমান।

এ সময় তিনি বলেন- পুলিশ সুপারের এই আয়োজনকে ঘিওর থানা পুলিশের পক্ষ থেকে স্বাগত জানাই। আয়োজনের মধ্যে ছিলো পোলাও, মোরগের রোস্ট, গরু ও খাসির রেজালা, মুরগির গিলাকলিজা দিয়ে বুটের ডালের লটপটি, পায়েস ও সফট ড্রিংকস।

ঘিওর থানা অফিসার ইনচার্জ মোঃ আমিনুর রহমানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (শিবালয় সার্কেল) সৈয়দা মারুফা নাজনিনসহ থানায় কর্মরত সব পুলিশ সদস্য। অতি উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে তারা সবাই এ প্রীতিভোজে অংশগ্রহণ করেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (শিবালয় সার্কেল) সৈয়দা মারুফা নাজনিন বলেন- দিনরাত কাজ করে পুলিশ সদস্যরা বিনোদন থেকে একেবারেই দূরে থাকে। দিনরাত তাদেরকে পরিশ্রম করতে হয়। এরকম আয়োজন তাদের অনেক বড় পাওয়া। জেলা পুলিশ সুপার ও থানা অফিসার ইনচার্জকে ধন্যবাদ জানাই এই প্রীতিভোজের আয়োজন করার জন্য।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com