dailynobobarta logo
আজ শনিবার, ৪ নভেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

বঙ্গবন্ধু টানেলে বাস-প্রাইভেটকার সংঘর্ষ, আহত ৪

প্রতিবেদক
চট্টগ্রাম জেলা প্রতিনিধি
শনিবার, ৪ নভেম্বর ২০২৩ | ১২:২৪ পূর্বাহ্ণ
বঙ্গবন্ধু টানেলে বাস-প্রাইভেটকার সংঘর্ষ, আহত ৪

চট্টগ্রামের বঙ্গবন্ধু টানেলে বাসের ধাক্কায় প্রাইভেটকার দুমড়ে মুচড়ে চার জন আহত হয়েছেন। শুক্রবার (২ নভেম্বর) রাত ৮টা ৫৫ মিনিটে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, টানেলের পতেঙ্গা হয়ে আনোয়ারা যাওয়ার পথে একটি বাস সামনে থাকা প্রাইভেটকারকে সজোরে ধাক্কা দেয়। বাসের ধাক্কায় প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে টানেলের দেয়ালের পাশে গিয়ে পড়ে। এ সময় প্রাইভেটকারের চার যাত্রী আহত হন। তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে।

দুর্ঘটনার পর ক্রেন দিয়ে বাস এবং প্রাইভেট কার সরিয়ে নিয়েছে উদ্ধারকর্মীরা। এই দুর্ঘটনার আগে সন্ধ্যার পর যানজট ও দুর্ঘটনা এড়াতে টানেলের ভেতরে নৌ বাহিনীর টহল জোরদার করা হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায়, টানেলের দেয়ালের পাশে দুমড়ে মুচড়ে যাওয়া একটি প্রাইভেটকার ঘিরে রয়েছেন উদ্ধারকর্মীরা। সন্ধ্যায় নদীর নিচে দক্ষিণ এশিয়ার প্রথম এই টানেলের ভেতরে ও বাইরে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। ভেতরে আটকে ছিল শত শত গাড়ি। শুক্রবার ছুটির দিন হওয়ার এই দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সন্ধ্যার পর থেকে ভেতরে চাপ বাড়ায় অনেক গুলো গাড়ি আটকে যায়। তীব্র যানজটের সৃষ্টি হয় টানেলের ভেতরে। মানুষ গরমের কারণে গাড়ির বাইরে বের হয়। ভেতরে নামা ও ছবি তোলা নিষিদ্ধ হওয়া স্বত্বেও এই সুযোগে ছবি তুলেছেন দর্শনার্থীরা।

যানজট শুধু ভেতরে নয়। পতেঙ্গা ও আনোয়ার দুই প্রান্তেও দীর্ঘ কয়েক কিলোমিটার যানজট তৈরি হয়। এসময় বাইরে দীর্ঘ যানজটে আটকে ভোগান্তিতে পড়তে হয় দর্শনার্থীদের। তবে কয়েক ঘণ্টা পর যানজট স্বাভাবিক হয়ে যায়। এদিকে পরে নৌ বাহিনীর সদস্যরা গিয়ে যানজট স্বাভাবিক করার চেষ্টা করে।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com