dailynobobarta logo
আজ রবিবার, ৫ নভেম্বর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | কনভার্টার
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. ধর্ম
  7. প্রযুক্তি
  8. বাংলাদেশ
  9. বিনোদন
  10. বিশেষ নিবন্ধ
  11. লাইফস্টাইল
  12. শিক্ষা
  13. শিক্ষাঙ্গন
  14. সারাদেশ
  15. সাহিত্য

‘উন্নয়ন অগ্রযাত্রা ধরে রাখতে আবারো নৌকায় ভোট দিন’

প্রতিবেদক
বেলায়েত হোসাইন, শেরপুর প্রতিনিধি
রবিবার, ৫ নভেম্বর ২০২৩ | ১১:৪৭ অপরাহ্ণ
'উন্নয়ন অগ্রযাত্রা ধরে রাখতে আবারো নৌকায় ভোট দিন'

শেরপুর সদর উপজেলার চরপক্ষিমারী ইউনিয়ন আওয়ামীলীগের উদ‍্যোগে শেখ হাসিনা সরকারের সাফল্য ও শেরপুর সদর-১ আসনের উন্নয়ন সংক্রান্ত পথ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ৫ নভেম্বর রবিবার বিকেলে চরপক্ষিমারী বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান মডেল স্কুল মাঠে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সভাপতি, জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ আতিউর রহমান আতিক এমপি।

এসময় বিএনপি-জামায়াতের নৈরাজ্য, সন্ত্রাস ও ধ্বংসযজ্ঞ সহিংসতার বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে এবং দেশের উন্নয়ন অগ্রযাত্রা ধরে রাখতে আবারো নৌকায় ভোট দিতে শেরপুর বাসীর প্রতি আহ্বান জানান হুইপ আতিক।

চরপক্ষিমারী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আকবর আলী চেয়ারম্যানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম রব্বানী মন্টুর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি মিনহাজ উদ্দিন মিনাল, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক, প‍্যানেল মেয়র নজরুল ইসলাম, শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আওলাদুল ইসলাম আওলাদ প্রমূখ।

এসময় অন‍্যান‍্যদের মধ্যে জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি ফখরুল মজিদ খোকন, সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম, সাবেক দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, শহর আওয়ামীলীগের সভাপতি বাবু প্রকাশ দত্ত সহ জেলা-উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, প্রোগ্রামের শুরু থেকে চরপক্ষিমারী ইউনিয়নের ৯টি ওয়ার্ড থেকে মিছিলে মিছিলে আগত নেতাকর্মীদের উপস্থিতিতে কানাই কানাই পূর্ণ হয় সমাবেশ চত্বর।

সর্বশেষ - মানিকগঞ্জ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com